কাউখালী উপজেলায় চেয়ারম্যান পদে জেপির প্রার্থী আবু সাইদ মনু বিজয়ী

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালী উপজেলায় চেয়ারম্যান পদে জেপির প্রার্থী আবু সাইদ মনু বিজয়ী
সোমবার ● ১ এপ্রিল ২০১৯


---

রবিউল হাসান রবিন, কাউখালী (পিরোজপুর) থেকে॥
কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। ভোটার উপস্থিতিও ছিলো সন্তোষজনক। এ নির্বাচনে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন। ৫৩ হাজার ৭৩৪ জন ভোটারের মধ্যে ২১ হাজার ৩১৫ জন ২৯টি কেন্দ্রের ১৩৮টি কক্ষে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। ভোটের হাট ৩৯ দশমিক ৬৬ ভাগ। এতে বেসরকারী ভাবে বাই সাইকেল প্রতীকে আবু সাইদ মনু ১১ হাজার ১৯৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী রুহিয়া বেগম হাসি নৌকা প্রতীকে ৮ হাজার ৬৭১ ভোট পেয়েছেন। এ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পুরুষ পদে নির্বাচিত হয়েছেন চশমা প্রতীকের প্রার্থী মৃদুল আহমেদ সুমন৪হাজার ৬০৫ভোট পেয়েছেন ও নারী ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকের নার্গিস আক্তার হাদিয়া ৯হাজার ৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
রবিবার সকাল সাড়ে ৮টায় ৩৬নং বড় বেকুটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, সকাল ৯টায় জোলাগাতি মুসলিম আদর্শ মাধ্যমিক বিদ্যালয়, সকাল ১০টা থেকে কাউখালী সরকারি এস, বি বালিকা বিদ্যালয়, কাুউখালী সরকারি কেজি ইউঃ বালক উচ্চ বিদ্যালয়, দাসেরকাঠী সরকারী প্রাথমিক বিদ্যালয়, বদরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, চিড়াপাড়া  জেএম সরকারী প্রাথমিক বিদ্যালয়, কাঠালীয়া পিজিএস বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্র সহ আশপাশের কেন্দ্রগুলোতে ভোটারদের সন্তোষজনক উপস্থিতি লক্ষ্য করা গেছে। দুপুর ১২টার দিকে ৯নং শির্ষা সরকারি প্রাথমিক বিদ্যালয়, গন্ধর্ব জানকী নাথ মাধ্যমিক বিদ্যালয়, হোগলা বেতকা মাধ্যমিক বিদ্যালয়, দক্ষিণ বেতকা সরকারী প্রাথমিক বিদ্যালয়, মেঘপাল সরকারী প্রাথমিক বিদ্যালয়, ইজিএসব শিক্ষা নিকেতন স্কুল এন্ড কলেজ কেন্দ্র কোনো বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়া নির্বাচন সম্পন্ন হয়েছে। এসব কেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন লক্ষ্য করা গেছে এবং কেন্দ্রের প্রিজাইডিং অফিসাররা আইন শৃংখলা পরিস্থিতি সন্তোষজনক বলে জানান। ৯নং শির্ষা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে ভোট দিতে বৃদ্ধ মিনতী রানী বলেন সুষ্ঠু ভাবে ভোট দিয়েছি।
বিজয়ী বাই সাইকেল প্রতীকের প্রার্থী আবু সাইদ মনু সুষ্ঠু ভাবে ভোট সম্পন্নের জন্য নির্বাচনী কর্মকর্তা, সংশ্লিষ্ট প্রশাসন ও ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন প্রশাসনের নিরপেক্ষতার ফলেই এ বিজয় নিশ্চিত হয়েছে।
ইউএনও সহকারী রিটার্নিং কর্মকর্তা ইসরাত জাহান রাত সোয়া ৯টায় এ নির্বাচনের আনুষ্ঠানিক ভাবে ফলাফল ঘোষান করেন। এসময় তিনি বলেন শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।

বাংলাদেশ সময়: ৬:০৩:৩৩ ● ৪৮০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ