কাউখালী উপজেলা পরিষদ নির্বাচন কাল

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালী উপজেলা পরিষদ নির্বাচন কাল
শনিবার ● ৩০ মার্চ ২০১৯


---

কাউখালী (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥
চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে পিরোজপুরের কাউখালী উপজেলায় ৩১মার্চ রবিবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মাসব্যাপী প্রচার-প্রচারণা শেষ হয়েছে শুক্রবার মধ্যরাতে। এরই মধ্যে  পৌঁছে গেছে ব্যালট বাক্সসহ নির্বাচনের অন্যান্য সরঞ্জাম, যা আজ বিকালের মধ্যেই প্রিসাইডিং অফিসারদের কাছে হস্তান্তর করা হয়েছে।
নির্বাচনে কাউখালী উপজেলা থেকে চেয়ারম্যান পদে দুই, ভাইস চেয়ারম্যান পদে সাত ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী  কাজী রুহিয়া বেগম হাসি জানান, উপজেলায় চেয়ারম্যান পদে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। তাছাড়া দেশের সবচেয়ে বড় এ রাজনৈতিক দলের সাংগঠনিক দক্ষতা ও ভালো ব্যবহারের কারণে মানুষ আমাকে নৌকা মার্কায় ভোট দেবে।
উপজেলা পরিষদের জাতীয় পার্টি জেপির মনোনীত প্রার্থী হয়েছেন  আবু সাইদ মিঞা মনু । তিনি বলেন, আমি দুইবার বিপুল ভোটে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে ছিলাম। দায়িত্বে থাকা অবস্থায় সবসময় উপজেলার গরিব-দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছি। আমার চাওয়া একটি সুষ্ঠু ভোট। মানুষ যাতে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে, এমন একটি পরিবেশ চাই আমি।
কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা  ইসরাত জাহান  জানান, একটি সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। আজকের মধ্যে সব কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পৌঁছে দেয়া হয়েছে। কাউখালী উপজেলায় ৫টি ইউনিয়নের ২৯টি কেন্দ্রে ১৩৮টি কক্ষে ভোট গ্রহণ করা হবে।এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ৫৩হাজার ৭৩৪জন। এর মধ্যে ২৬ হাজার ৮৯৬জন পরুষ এবং৮হাজার ৮৩৮জন মহিলা ভোটার।

বাংলাদেশ সময়: ১৫:০১:৩৪ ● ৩০৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ