কাউখালীতে প্রচরণার শেষ মুহূর্তে সুমনের নির্বাচনী শো-ডাউন

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে প্রচরণার শেষ মুহূর্তে সুমনের নির্বাচনী শো-ডাউন
শুক্রবার ● ২৯ মার্চ ২০১৯


---

রবিউল হাসান রবিন, কাউখালী থেকে॥
পিরোজপুরের কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারণার শেষ মুহূর্তে  মিছিল ও শো-ডাউন করেছে ভাইস চেয়ারম্যান প্রার্থী মো.মৃদুল আহম্মেদ সুমনের নেতা-কর্মীরা।শুক্রবার সকালে কাউখালী বন্দরে তারা এই আয়োজন করেন। প্রথমে বিভিন্ন গ্রাম থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে  নেতা কর্মীরা চশমা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।
এর আগে মিছিলটি বন্দরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে প্রেস ক্লাবের সামনে এসে মিছিল শেষ হয়।
সব চেয়ে কম বয়সি তরুণ প্রজম্মের উদিয়মান নেতা আওয়ামীলীগ ও ছাত্রলীগ সহ সর্ব ক্ষেত্রে যার পরিচিতি বিদ্ধমান  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী মৃদুল আহম্মেদ সমুন।
তিনি চশমা মার্কার সমার্থনে দলীয় নেতা-কর্মীর পাশাপাশি ভোটারদের সাথে নিয়ে গত এক মাস যাবৎ দিন রাত নির্বাচনী এলাকায় গণসংযোগ চালিয়েছেন।
দিন-রাত পায়ে হেঁটে বৃদ্ধদের দোয়া নিয়ে পথচারীদের সাথে আলিঙ্গন করে মা-বোনদের সালাম জানিয়ে ভোট প্রার্থনা করছেন।
যে কারণে তিনি নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারনায় এগিয়ে রয়েছেন।
যিনি নামে ও প্রার্থীতায় নবীন হলেও রাজনীতি এবং পরিচিতি ও প্রচারনায় সব প্রার্থীর চেয়ে প্রবিণ।
মৃদুল আহম্মেদ সুমন বর্তমানে উপজেলা ছাত্রলীগের সভাপতি,শিক্ষানুরাগী,সাংবাদিক। এ ছাড়া বিভিন্ন বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও নানা প্রতিষ্ঠানের সাথে সম্পৃত্ত রয়েছেন।
নির্বাচনে এসেই তিনি নিজস্ব ব্যাতিক্রমধর্মী কৌশল অবলম্বর করে কাউখালী উপজেলাবাসী একেবারে কাছে চলে এসেছেন। ভোটারদের মাঝে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে নিজের প্রতি ভোটারদের অস্থা অর্জন করেছেন।
মৃদুল আহম্মেদ সুমন বলেন,  ভোটারদের আমার প্রতি পূর্ণ সমর্থন রয়েছে। একই ভাবে দলীয় সকল নেতা-কর্মীরা আমাকে সার্বক্ষনিক সাহস যুগাচ্ছেন।আমি কাউখালী উপজেলাবাসীকে সাথে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই।
তাই আগামী ৩১মার্চ চশমা মার্কায় ভোট দিয়ে কাউখালী উপজেলা বাসীর সেবা করার সুযোগ দিবেন।আমি সেবক হিসেবে নিজেকে নিয়োজিত রাখতে চাই।

বাংলাদেশ সময়: ১২:৪৯:১০ ● ৪০৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ