গৌরনদীতে যুবলীগ নেতাকে হাতুড়ি পেটা!

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে যুবলীগ নেতাকে হাতুড়ি পেটা!
মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪


গৌরনদীতে যুবলীগ নেতাকে হাতুড়ি পেটা!

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামিল আহম্মেদ জয় (৩৫)কে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে যুবদলের কতিপয় কর্মী-সমর্থকের  বিরুদ্ধে। সোমাবর দুপুর ২টার দিকে গৌরনদী পৌরসভার টরকী বন্দর হাইস্কুল রোডে এ ঘটনা ঘটে।
উপজেলা আ’লীগের সভাপতি এইচ.এম জয়নাল আবেদীন অভিযোগ করে বলেন,  উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক সদস্য এইচ.এম রাজু আহম্মেদ হারুনকে গ্রেফতারের  খবর পেয়ে আমি গত ৫ অক্টোবর ঢাকায় চলে আসি। এরপর থেকে আমার ছেলে  জামিল আহম্মেদ জয় টরকী বন্দর হাইস্কুল রোড এলাকায় আমার  ওষুধের দোকানে বসে বেচাকেনা করে আসছিল। ওষুধের দোকান বন্ধ করে জামিল আহম্মেদ জয় সোমবার দুপুর ২টার দিকে খাবার খেতে বাসার উদ্দেশ্যে রওনা দেয়। এ সময় ওৎ পেতে থাকা যুবদলের  কর্মী রিন্টু মিয়ার নেতৃত্বে যুবদলের ১০/১২ কর্মী-সমর্থক তিনদিক থেকে অতর্কিত ভাবে জয়ের ওপর হামলা চালিয়ে  হাতুড়ি দিয়ে বেধড়ক পিটিয়ে তাকে (জয়) গুরুতর আহত করেছে।  আহত অবস্থায় তাকে (জয়) উদ্ধার করে স্থানীয়রা বরিশাল শেবাচিম হাসপাতালে  নিয়ে প্রাথমিক চিকিৎসা   করায়। বর্তমানে জয় আত্মগোপনে চিকিৎসা নিচ্ছে।
অভিযুক্ত যুবদলকর্মী রিন্টু মিয়া বলেন, হামলার ঘটনার সাথে আমি জড়িত নাই।  আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।
উপজেলা যুবদলের আহ্বায়ক মো. মনির হাওলাদার বলেন, রিন্টু মিয়া যুবদলের কেউ নন। সে  (রিন্টু) আ’লীগের সময় আ’লীগ ও বিএনপির সময়  বিএনপিকে সমর্থন করে।
গৌরনদী থানার ওসি মো. ইউনুস মিয়া জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৩৯:২৮ ● ৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ