নাজিরপুরে পৃথক দু‘টি ধর্ষণ ও ধর্ষণ চেষ্টার মামলা

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে পৃথক দু‘টি ধর্ষণ ও ধর্ষণ চেষ্টার মামলা
সোমবার ● ২১ অক্টোবর ২০২৪


---নাজিরপুর(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে পৃথক দুই ধর্ষন ও ধর্ষনের চেষ্টার অভিযোগে মামলা দায়ের হয়েছে।  এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে  থানা পুলিশ ধর্ষক সুমন শিকদার (২২) ও ছত্তার মিয়া (৪৫) নামের দুইজনকে আটক করেছেন।

এ ঘটনায় বরিবার রাতে থানায় পৃথক দুইটি মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত সুমন শিকদার উপজেলা সদরের শহীদ জিয়া ডিগ্রী কলেজ ছাত্রদলের জেষ্ঠ্য সদস্য বলে নিশ্চিত করেছেন ওই কলেজ ছাত্রদলের আহবায়ক মো. ফাইজুল ইসলাম ফয়েজ।

জানা গেছে, উপজেলার দক্ষিন চিথলিয়া গ্রামের আফতার শিকদারের ছেলে ও ছাত্রদল নেতা সুমন শিকদার (২২) গত রবিবার দুপুরে তার সহপাঠী নাজিরপুর কলেজের ¯œাতক  দ্বিতীয় বর্ষের ছাত্রী (২২) এর সাথে প্রেমের সম্পর্কের সূত্র ধরে উপজেলার বাঘাজোড়ার বাড়িতে যায়। সেখানে কেউ না থাকার সূযোগে তাকে বিয়ের প্রলভোন দিয়ে জোর করে ধর্ষন করে। ওই ছাত্রীর ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে আটক করে থানা পুলিশে সোপর্দ করে।

এ ছাড়া একই দিন উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের আমতলা গ্রামের আবাসনে ছত্তার মিয়া (৪৫) কর্তৃক ৯ বছরের এক প্রতিবন্ধীকে জোর করে ধর্ষনের চেষ্টার অভিযোগে আটক করা হয়। অভিযুক্ত ছত্তার বাগেরহাট জেলার বউলপুর উপজেলরা মৃত ওয়াজেদ আলীর ছেলে।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. মাহামুদ আল ফরিদ বলেন, পৃথক দুই ঘটনার সাথে জড়িত দু’জনকে গ্রেফতার করা হয়েছে।


এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৪:৪৪ ● ৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ