গৌরনদীতে ধর্ষণ মামলায় কলেজছাত্র গ্রেফতার

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে ধর্ষণ মামলায় কলেজছাত্র গ্রেফতার
সোমবার ● ২১ অক্টোবর ২০২৪


গৌরনদীতে ধর্ষণ মামলায় কলেজছাত্র গ্রেফতার

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্রীকে (১৫)ধর্ষণ মামলার এজাহারভূক্ত আসামি কলেজ ছাত্র জাহিদুল ইসলাম অভি (২০)কে গ্রেফতার করেছে থানা পুলিশ। রোববার সন্ধ্যা ৬টার দিকে উজিরপুর উপজেলার ইছলাদি বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে (জাহিদুল)গ্রেফতার করা হয়। সে (জাহিদুল) উজিরপুর উপজেলার শোলক গ্রামের ফাইজুল ফকিরের ছেলে ও সরকারি গৌরনদী বিশ^বিদ্যালয়  কলেজের  অনার্সের দ্বিতীয় বর্ষের ছাত্র।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই দেলোয়ার হোসেন জানান, বরিশাল র‌্যাব-৮ এর সহযোগীতায় তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে রোববার সন্ধ্য্যা ৬টার দিকে ইছলাদি বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে ধর্ষণ মামলার এজাহারভূক্ত আসামি কলেজ ছাত্র জাহিদুল ইসলাম অভি (২১)কে  গ্রেফতার করেন।  গ্রেফতারকৃতকে গতকাল সোমবার বিকালে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে সোপর্দ করা  হলে আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
তিনি আরো জানান, ঘটনার ৮ মাস পূর্বে উজিরপুর উপজেলার শোলক গ্রামের সাইফুল ফকিরের কলেজ পড়–য়া ছেলে জাহিদুল ইসলাম অভি (২০)’র সঙ্গে মাদ্রাসা পড়–য়া ওই ছাত্রী  প্রেমের সম্পর্ক গড়ে উঠে।  ছাত্রীর মা-বাবা বাড়ি না থাকার সুযোগে জাহিদুল গত ২৪ জুলাই সন্ধ্যা ৭টার দিকে গৌরনদীর লক্ষনকাঠি গ্রামে ওই ছাত্রীর বাড়িতে এসে বিয়ের প্রলোভন দেখিয়ে মাদ্রাসার ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে জাহিদুল।  এ ব্যাপারে ভিকটিমের মা বাদি হয়ে অভিযুক্ত জাহিদুল ইসলাম অভিকে আসামি করে গত ২৫ জুলাই দুপুরে গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মেডিকেল পরীক্ষায়  রিপোর্টে ভিকটিমকে ধর্ষণের  কথা উল্লেখ রয়েছে বলে তদন্তকারী কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেন জানান।

 

 

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৩:১৯ ● ৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ