কাউখালীতে ৪ ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে ৪ ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা
শনিবার ● ১৯ অক্টোবর ২০২৪


 

কাউখালীতে ৪ ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানাকাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীতে পণ্যের মান যাচাই ও ডিমের বাজার নিয়ন্ত্রণে রাখতে পাইকারি ডিমের দোকানে অভিযান চালিয়েছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। অভিযানকালে তিনটি আড়তে মূল্য তালিকা না থাকায় জরিমানা আদায় করে সংস্থাটি। এ ছাড়া মেয়াদ উত্তীর্ন পন্য বিক্রি করায় আরো একটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে।
শনিবার(১৯অক্টোবর)দুপুরে উপজেলার বিভিন্ন দোকানে অভিযান চালায়। এসময় ৪টি প্রতিষ্ঠানকে ৭হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পিরোজপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক দেবাশীষ রায় নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানেটারী ইন্সপেক্টর ইলিয়াস হোসেন বিপ্লবসহ কাউখালী থানা পুলিশ তাদের সহযোগিতা করে।
জানা গেছে, বাজারে পণ্যের মান তদারকির নিয়মিত অংশ হিসেবে কাউখালী বাজারে   অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী বিভিন্ন অপরাধে ডিমের মুল্য তালিকা  প্রদর্শন না করায় ডিম ব্যবসায়ী লিমন স্টোরকে ৩হাজার টাকা, সজল স্টোরকে এক হাজার টাকা, খোকন স্টোরকে এক হাজার টাকা এবং মেয়াদ উত্তীর্ন পন্য বিক্রি করায় মিতালী ভান্ডারকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০০:৪৪ ● ৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ