গৌরনদীতে অপহৃতা কলেজ ছাত্রী উদ্ধার, গ্রেফতার-১

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে অপহৃতা কলেজ ছাত্রী উদ্ধার, গ্রেফতার-১
বৃহস্পতিবার ● ১৭ অক্টোবর ২০২৪


গৌরনদীতে অপহৃতা কলেজ ছাত্রী উদ্ধার, গ্রেফতার-১

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

অপহরণের ৪৯ দিন পর বরিশালের গৌরনদীতে অপহৃতা কলেজ ছাত্রী (১৭)কে  উদ্ধার করেছে থানা পুলিশ। এ সময় অপহরণ মামলার আসামি আজমির হাওলাদার (২৩)কে গ্রেফতার করা হয়।  বুধবার দুপুর ১২টার দিকে গৌরনদী বন্দর বালুর মাঠ  নামকস্থান থেকে অপহৃতাকে উদ্ধার ও আসামিকে গ্রেফতার  করে পুলিশ। গ্রেফতারকৃত আজমির গৌরনদী পৌরসভার টিকাসার এলাকার শাহ্জাহান হাওলাদারের ছেলে।
জানাগেছে, কালকিনি উপজেলার বাসিন্দা একাদশ শ্রেণীর ওই ছাত্রী গৌরনদী গালর্স স্কুল এন্ড কলেজে আসা যাওয়ার পথে প্রেম নিবেদনসহ প্রায়ই উত্ত্যক্ত করে আসছিল বখাটে রিফাত হাওলাদার।  বিষয়টি ছাত্রীর অভিভাবক  বখাটে রিফাতের অভিভাবকদের জানায়। এতে রিফাত ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রীকে অপহরণের হুমকি দিয়ে আসছিল।   গৌরনদীর টিকাসার এলাকার বখাটে রিফাত হাওলাদারের  নেতৃত্বে ৩/৪  বখাটে গত ২৭ আগস্ট দুপুর ১২টার দিকে ওই কলেজের সামনে থেকে একাদশ শ্রেণীর ওই ছাত্রীকে (১৭) অপহরন করে নিয়ে যায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই মো. জসিম  জানান,  কলেজ ছাত্রী অপহরণের ঘটনায় ভিকটিমের মা বাদি হয়ে তিনজনকে আসামি করে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। প্রধান আসামিসহ ২ আসামিকে গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে। গ্রেফতারকৃত আসামি আজমিরকে বুধবার বিকালে বরিশাল  সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে  (আজমির) কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ভিকটিমকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:০১:৩৭ ● ১০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ