গোপালগঞ্জে প্রাইভেট হাসপাতাল ও ওয়ালটনের চিকিৎসা সেবা চুক্তি

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » গোপালগঞ্জে প্রাইভেট হাসপাতাল ও ওয়ালটনের চিকিৎসা সেবা চুক্তি
মঙ্গলবার ● ১৫ অক্টোবর ২০২৪


গোপালগঞ্জে প্রাইভেট হাসপাতাল ও ওয়ালটনের চিকিৎসা সেবা  চুক্তি

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জ সদর উপজেলার বৌলতলী ওয়ালটন প্লাজা শাখা কর্তৃক সম্মানিত ওয়ালটন কিস্তি ক্রেতা সুরক্ষা নীতির আওতায় কিস্তি গ্রাহকগনকে বিশেষ সুবিধা প্রদানের লক্ষ্যে “নিউ জননী প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ” এবং ওয়ালটন প্লাজা বৌলতলী শাখার  বিশেষ চিকিৎসা সেবা চুক্তি করেছে।  কিস্তি ক্রেতা সুরক্ষা কার্ডধারীরা যেকোন চিকিৎসায় ৭% থেকে সর্বোচ্চ ৩০% পর্যন্ত চিকিৎসা ছাড় পাবেন।

মঙ্গলবার (১৫ অক্টোবর)  সন্ধ্যায় নিউ জননী প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের এ বিশেষ চিকিৎসা সেবা চুক্তি করেন তারা। নিউ জননী প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মো: তাকবীর সিকদার সবুজ ও ওয়ালটন প্লাজার বৌলতলী শাখার ম্যানেজার  মো: হাসিবুল হাসান এ চুক্তিপত্রতে স্বাক্ষর করেন।

ওয়ালটন প্লাজার বৌলতলী শাখার ম্যানেজার  মো: হাসিবুল হাসান বলেন, আমাদের ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে পন্য ক্রয়কারীদের জন্য  রয়েছে চিকিৎসার জন্য বিশেষ ছাড়।  যে কোন টেষ্ট (আলট্রা সনোগ্রাম, ই সি জি, এক্সরে, রক্ত পরীক্ষা ইত্যাদি) ২০% থেকে সর্বোচ্চ ৩০% ছাড় ।  যে কোন অপারেশন (সিজার, এপেন্ডিক্স, হার্নিয়া, পিত্তথলির পাথর, জরায়ু ইত্যাদি) এর উপর ১০% থেকে সর্বোচ্চ ১৫% ছাড় । ভর্তি রোগীদের সকল খরচের উপর সবোর্চ্চ ১০% ছাড় । সকল প্রকার ঔষধের উপর ০৭% ছাড় । এসকল চিকিৎসা ছাড় আমাদের চুক্তিকৃত নিউ জননী প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার গান্ধিয়াশুর শাখায় গেলে পাবেন।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:০০:৪৬ ● ৪৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ