গৌরনদীতে মেয়রসহ আ’লীগের ৯নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে মেয়রসহ আ’লীগের ৯নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
রবিবার ● ১৩ অক্টোবর ২০২৪


গৌরনদীতে মেয়রসহ আ’লীগের ৯নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

২০২২ সালের ১০ ফেব্রুয়ারি বরিশালের গৌরনদী উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক শরীফ শাহাবুব হাসানের উপর হামলার অভিযোগে সাবেক পৌর মেয়রসহ উপজেলা আ’লীগ ও তার সহযোগী সংগঠনের ৯ নেতাকর্মীকে আসামি করে গৌরনদী থানায় মারামারি ও চাঁদাবাজির একটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার দক্ষিণ বাউরগাতি গ্রামের বাসিন্দা বিএনপি নেতা শরীফ শাহাবুব হাসান বাদি হয়ে এ মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেন-গৌরনদী উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র মো হারিছুর রহমান, টরকী বন্দরের পৌর কাউন্সিলর খোকন শিকদার, যুবলীগ নেতা ইকবাল ফকির, ইমরান মৃধা, কাঠ ব্যবসায়ী নুরু বেপারী, কালু বেপারী, টরকী বন্দরের ব্যবাসয়ী রুহল শিকদার, রাবুল সিকদার, বাবুল শিকদার।
মামলার এজাহারে বাদি উল্লেখ করেন, ২০২২ সালের ৮ ও ১০ ফেব্রুয়ারি আসামিরা বাদির (শাহাবুব) টরকী বন্দরের দোকানে অনাধিকার প্রবেশ করে হামলা চালিয়ে ১নং আসামি হারিছের নির্দেশে  বাদিকে মারধর করে ৬ লাখ টাকা চাঁদা দাবি করে। আসামিরা প্রথম দিন ২০ হাজার টাকা ও দ্বিতীয় দিন বাদিকে গুরুতর জখম করে দোকানের ক্যাশ থেকে তিন লাখ একাশি হাজার টাকা নিয়েং যায়।
গৌরনদী থানার ওসি মো. ইউনুস মিয়া জানান, মামলার আসামিদের গ্রেফতারের জোর প্রচেস্টা চলছে। খুব শীঘ্রই আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৫৯:৪০ ● ১৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ