নেছারাবাদে বিএনপি’র নেতাকর্মীদের পূজা মন্দির পরিদর্শন

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে বিএনপি’র নেতাকর্মীদের পূজা মন্দির পরিদর্শন
শুক্রবার ● ১১ অক্টোবর ২০২৪


নেছারাবাদে বিএনপি’র নেতাকর্মীদের পূজা মন্দির পরিদর্শন

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বিএনপি’র নেতাকর্মীদের পূজা মন্দির পরিদর্শন ও পথসভা  অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও পিরোজপুর-২ আসনের মনোনয়ন প্রত্যাশী মো. ফখরুল আলম উপজেলা বিএনপি’র ও অংগসংগঠনের নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন পূজা মন্দির পরিদর্শন করেন এবং পথসভায় বক্তব্য দেন।
উপজেলার আটঘর-কুড়িয়ানা ইউনিয়নের কুড়িয়ানা বাজারের পূজা মন্দির পরিদর্শনকালে মন্দির কমিটি ও বাজার কমিটির সভাপতি মনমথ শীল এর সভাপতিত্বে এক পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও পিরোজপুর-২ আসনের মনোনয়ন প্রত্যাশী মো.ফখরুল আলম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বলদিয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যান মো. শাহিন আহম্দে, আটঘর-কুড়িয়ানা ইউনিয়ন বিএনপি’র সভাপপতি ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যান মো. জাকির হোসেন নান্টু, সমুদয়কাঠী ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. মহাসিন মিয়া, উপজেলা ছাত্র দলের সদস্য সচিব মো. জিয়াউল হক সজিব প্রমুখ। পথসভা সঞ্চালনা করেন আটঘর-কুড়িয়ানা ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদ মৃত্যুঞ্জয় মিস্ত্রী।
পথসভায় বক্তারা বলেন, ধর্ম যারা যার উৎসব আমাদের সবার, হিন্দু মুসলিদের মধ্যে কোন ভেদাভেদ নাই। আমাদের মধ্যে সংখ্যালঘু বলতে কিছু নাই আমরা সকলে ভাই ভাই। দুর্গা পূজাকে কেন্দ্র করে কোন ধরনের সন্ত্রাসী কার্যকলাপ ছাড় দেওয়া হবে না। এসময় মো. ফখরুল আলম উপস্থিত নেতাকর্মীদের নিয়ে কুড়িয়ানা বাজার বিএনপি’র অফিস উদ্বোধন করেন। এছাড়াও উপজেলার স্বরূপকাঠী কেন্দ্রীয় মন্দির, সাহাপাড়া শ্রী শ্রী সেবাআশ্রম দূর্গা মন্দির, সমুদয়কাঠী দূর্গা মন্দিরসহ বিভিন্ন পূজা মন্দির পরিদর্শন করেন।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০৫:৩৯ ● ১০২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ