নেছারাবাদে প্রতিপক্ষের হামলায় যুবক আহত

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে প্রতিপক্ষের হামলায় যুবক আহত
শুক্রবার ● ১১ অক্টোবর ২০২৪


নেছারাবাদে প্রতিপক্ষের হামলায় যুবক আহত

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে পূর্ব শত্রুতার জেরে মনি বড়াল (৪৪) নামে এক যুবককে পিটিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষ। বুধবারে সকালে উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নের আদমকাঠি বাজারের দক্ষিন পাড়েড়র ভুগোল এর দোকানের সামনে ওই ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় মনি বড়াল বাদী হয়ে প্রতিপক্ষ চন্দন ঢালিসহ চার জনের বিরুদ্ধে নেছারাবাদ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, মনি বড়ালের সাথে পার্শ্ববর্তী আদমকাঠি গ্রামের চন্দন ঢালি, চয়ন ঢালি, লিটন ঢালি ও খোকন ঢালির সাথে পূর্ব থেকেই বিরোধ ও মামলা মোকদ্দমা চলে আসছিল। ঘটনার দিন মনি বড়ালের সাথে চন্দন ঢালী গদের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে প্রতিপক্ষরা মনিকে পিটিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মনিকে উদ্ধার করে উপরে নেছারাবাদ স্বাস্থ্য কমপ্লেক্স কে নিয়ে আসে। পরে হাসপাতালে ডাক্তার উন্নত চিকিৎসার জন্য মনি বড়ালকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
ঘটনার সাথে অভিযুক্ত চন্দন ঢালীর মোবাইল নাম্বারে যোগাযোগ করে না পেয়ে পরে লিটন ঢালীর সাথে যোগাযোগ করলে তিনি জানান, চন্দন আমার ভাইয়ের ছেলে, মনি বড়ালের সাথে চন্দন ঢালীর সাথে পূর্ব থেকেই বিরোধ ছিল। ঘটনার দিন চন্দনের সাথে মনির কর্ত-বিতর্ক হয় এবং চন্দন মনিকে আঘাত করে। নেছাররাবাদ থানার ওসি মোঃ বনি-আমিন জানান, ঘটনার সংক্রান্তে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৯:৫৯ ● ৯৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ