দুমকিতে ছাত্রকে বলৎকার অভিযোগে শিক্ষক আটক!

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে ছাত্রকে বলৎকার অভিযোগে শিক্ষক আটক!
বৃহস্পতিবার ● ১০ অক্টোবর ২০২৪


দুমকিতে ছাত্রকে বলৎকার অভিযোগে শিক্ষক আটক!

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে প্রাইভেট পড়তে গিয়ে এক কিশোর শিক্ষার্থী বলাৎকারের শিকার হয়েছে। পুলিশ অভিযুক্ত প্রাইভেট শিক্ষক সাইমুন ইসলাম শুভ(২৪)কে গ্রেপ্তার করেছে। অভিযুক্ত সাইমুন ইসলামের গ্রামের বাড়ি পাশর্^বর্তী বাকেরগঞ্জ উপজেলার নলুয়া ইউনিয়নে। তার পিতার নাম বাবুল মৃধা। সে দুমকি উপজেলার জলিশা গ্রামে বাসা ভাড়া নিয়ে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের ব্যাচ ভিত্তিক টিউশনী করে জীবিকা নির্বাহ করে আসছিলেন।
ভুক্তভোগী শিক্ষার্থীর পারিবারিক সূত্র জানায়, পরীক্ষায় ভালো ফলাফলের প্রতিশ্রুতি দিয়ে ওই শিক্ষার্থীকে তার বাসায় রেখে পড়াশোনার জন্য শিক্ষার্থী ও তার মা বাবাকে বেশ কয়েকবার অনুরোধ করে সাইমুন। একপর্যায়ে গত সোমবার শিক্ষার্থীর বাবা মা ছেলেকে ভালো পড়াশোনার জন্য সাইমুনের বাসায় রাতে পড়তে পাঠায়। ওই দিন মধ্যরাতে শারীরিক নির্যাতন সহ জোরপূর্বক কিশোরটিকে বলাৎকার করে। এসময় দিগম্বর করে ছবি তুলে রাখে এবং কাউকে জানালে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা প্রকাশের হুমকি ধামকি দেয় সাইমুন।
এঘটনার প্রতিকার চেয়ে শিশুর মা বাদি হয়ে বুধবার বিকেলে দুমকি থানায় নারী ও শিশু নির্যাতন দমন ও পর্ণগ্রাফী আইনে অভিযুক্তের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। (দুমকি থানার মামলা নং ৫/২৪, তাং ৯/১০/২৪)।
এ ব্যাপারে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আহমেদ বলেন, ভিকটিম শিক্ষার্থীর মা শিরিন বেগম বাদী হয়ে দুমকি থানায় মামলা দায়ের করলে অভিযুক্ত সাইমুন ইসলাম শুভকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

 

এমআর

বাংলাদেশ সময়: ১৮:৫১:৪২ ● ১৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ