গোপালগঞ্জে মাছ চুরির দ্বন্দে ঘের মালিককে পিটিয়ে জখম

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » গোপালগঞ্জে মাছ চুরির দ্বন্দে ঘের মালিককে পিটিয়ে জখম
সোমবার ● ৭ অক্টোবর ২০২৪


গোপালগঞ্জে মাছ চুরির দ্বন্দে ঘের মালিককে পিটিয়ে জখম

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের কোটালিপাড়ায় মাছ চুরি করাকে কেন্দ্র করে মৎস্য ঘের মালিক মো: রুবেল ফকির নামক এক যুবককে মারপিট করে গুরুত্বর আহত করে চোরের স্বজনরা। আহত মো: রুবেল ফকির উপজেলার গোপালপুর গ্রামের মান্নান ফকিরের ছেলে।
গত শনিবার (৮  অক্টোম্বর)  রাতে কোটালিপাড়ার গোপালপুর গ্রামে এ মারপিটের ঘটনা ঘটে। এঘটনায় রবিবর কোটালিপাড়া থানায় আহত রুবেল ফকিরের স্ত্রী রনি বেগম বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করে।
আহত মো: রুবেল ফকির বলেন, ৯ দিন আগে আলিম হাওলাদারের ছেলে জিসান আমার মৎস্য ঘেরের মাছ চুরি করে। আমি  হাতেনাতে ধরে তাদের মুরুব্বিদের কাছে নালিশ দিয়ে বিচার চাইলে  উল্টো আমাকেই গালিগালাজ করে তারা। তারই জের ধরে গত শনিবার রাতে আমি পার্শবর্তী রবিউল হাওলাদারের বাড়িতে পুকুর কেনার  টাকা দিতে যাওয়ার সময় মোঃ এনামুল হাওলাদার, মোঃ মুন হাওলাদার, মোঃ আলীম হাওলাদার, মোঃ দিদার হাওলাদার, মোঃ বেদার হাওলাদার, ইকবাল হাওলাদার, মোঃ আমানত ফকির,  মোঃ রহমত উল্লাহ হাওলাদার, ইমন হাওলাদার’সহ অজ্ঞাত আরও কয়েকজন মিলে আমাকে হত্যার উদ্দেশ্যে লোহার রড়, হাতুরি ও লাঠিসোটা দিয়ে এলোপাথারি মারপিট করে। আমার ডাক চিৎকারে লোকজন ছুটে আসলে আমাকে ফেলে তারা পালিয়ে যায়। পরে এলাকাবাসী ও আমার পরিবারের লোকজন আমাকে উদ্ধার করে কোটালিপাড়া হাসপাতালে ভর্তি করে। আমাকে হত্যাচেষ্টাকারী এই খুনিদের কঠোর শাস্তি দাবী করছি।
এ ব্যাপারে কোটালিপাড়া থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, আমরা একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৬:১০:১২ ● ৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ