নেছারাবাদে বিএনপি’র দোয়া ও আলোচনা সভা

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে বিএনপি’র দোয়া ও আলোচনা সভা
রবিবার ● ৬ অক্টোবর ২০২৪


নেছারাবাদে বিএনপি’র দোয়া ও আলোচনা সভা

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৬ অক্টোবর) বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধ কমপ্লেক্স মাঠে ওই দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
স্বরূপকাঠী পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক ও ১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মোঃ নাছির উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পিরোজপুর-২ আসনের মনোনয়ন প্রত্যাশী, বিশিষ্ট সমাজসেবী ও ভান্ডারিয়া সরকারি কলেজের সাবেক ভিপি জননেতা মো. মাহমুদ হোসাইন।
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম সোহাগ, স্বরূপকাঠী পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক মোঃ সাইফুল ইসলাম উজ্জ্বল, নেছারাবাদ উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক মোঃ ইমাম উদ্দীন তালুকদার, স্বরূপকাঠী পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক মোঃ নুরুল হক, নেছারাবাদ উপজেলা শ্রমিকদলের আহবায়ক মো. গেলাম কিবরিয়া, পৌর যুবদল নেতা মো. মামুন সরদার প্রমুখ। এছাড়াও আলোচনা সভায় উপস্থিত ছিলেন নেছারাবাদ উপজেলা বিএনপি’র অংগসংগঠনের  নেতৃবৃন্দ। এসময়ে মো. মাহমুদ হোসেন বলেন, আমি জাতীয়তাবাদী দলের মতাদর্শে বিশ্বাসী। দলে কোন ভিবাজন চাই না। সবাই এক হয়ে দলের জন্য কাজ করবো। আগামীতে এক মঞ্চে সকল সিনিয়র নেতৃবৃন্দকে আপনারা দেখতে পাবেন। দল যদি আমাকে নমিনেশন দেয় তাহলে আমি পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য হিসেবে নির্বাচন করব। আমার নেতা তারেক রহমানের নির্দেশনায় আমি মাঠে কাজ করছি। আপনাদের সকলকে সাথে নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে আরো সামনের দিকে নিয়ে যেতে চাই। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন স্বরূপকাঠী পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক মোঃ আমিনুল ইসলাম মিজান। অনুষ্ঠানে শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়

 

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০৯:৫২ ● ২০১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ