চরফ্যাশনে যুবদলের ইউনিয়ন কমিটি বিলুপ্ত

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে যুবদলের ইউনিয়ন কমিটি বিলুপ্ত
রবিবার ● ৬ অক্টোবর ২০২৪


চরফ্যাশনে যুবদলের ইউনিয়ন কমিটি বিলুপ্ত

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলার চরফ্যাশন উপজেলার ২১টি ইউনিয়নে যুবদলের সকল কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। শুক্রবার বেলা ১২টায় শরিফপাড়া যুবদলের অস্থায়ী কার্যালয়ে উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুল আলম প্রিন্স ও সদস্য সচিব জাহিদুল ইসলাম রাসেল সংবাদ সম্মেলনের মাধ্যমে ইউনিয়ন ও পৌর শাখার ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।
জানাযায়, কেন্দ্রীয় ও ভোলা জেলা যুবদলের সিদ্ধান্ত অনুযায়ী চরফ্যাশন উপজেলার সকল ইউনিয়ন ও পৌর ও ওয়ার্ড পর্যায়ের কমিটি ঘোষণা করা হয়। উপজেলার ২১ ইউনিয়ন ও পৌর সভার সকল ওয়ার্ড কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুন কমিটি করার লক্ষ্যে ইউনিয়ন কমিটি সমূহ বিলুপ্ত করা হয়েছে।
ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন জানান, ২০২২ সালে চরফ্যাশনে উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুল আলম প্রিন্স ও সদস্য সচিব জাহিদুল ইসলাম রাসেল ও পৌরসভা শাখায় আবু বক্কর সিদ্দিক মিলটনকে আহ্বায়ক ও রাশেদুল হাসান নয়নকে সদস্য সচিব করে যুবদলের কমিটি ঘোষণা করা হয়।
এই কমিটির বাইরে যুবদলের আর কোন কমিটি নেই। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা যুবদল নেতা মো. আশরাফুল ইসলাম, আবুল কাশেম নয়ন, তোফাজ্জল হোসেন তালুকদার, নজরুল ইসলাম, হারুন অর রশদি, মোশাররফ হোসেন লিটন , মোজাহিদি. ফয়েজ উদ্দিন, মইনুল ইসলাম সোহেল, সোয়াইব রহমান, শামীম খান, রেদন উল্লাহ, সাইফুল ইসলাম, নূরনবী, অহিদুর রহমান বলি, আবু সায়েম মালতয়িা, আবুল হাসনাত তুহিন, কাইয়ুম শিকদার, শাহিন আলম, সুজন মাহমুদ, রোমেন্স মাতাব্বর, সফিক ফরাজী, ইলিয়াস হোসেন বেল্লাল, মো, জুম্মুন , মো. জাহিদুল ইসলাম রিজভী।

 

 

 

এমএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৬:৫২ ● ২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ