তজুমদ্দিনে বিএনপির নিন্দা ও প্রতিবাদ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » তজুমদ্দিনে বিএনপির নিন্দা ও প্রতিবাদ
বুধবার ● ২ অক্টোবর ২০২৪


তজুমদ্দিনে বিএনপির নিন্দা ও প্রতিবাদ

তজুমদ্দিন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

তজুমদ্দিনে যুবদল ও মৎস্যজীবি দলের দুই নেতার বিরুদ্ধে অপপ্রচার ও সংবাদ প্রকাশের নিন্দা জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন তজুমদ্দিন উপজেলা বিএনপি।
বুধবার (২ অক্টোবর) বিকাল ৪ টায় তজুমদ্দিন প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপি সদস্য সচিব ওমর আসাদ রিন্টু সংবাদ সম্মেলনে বলেন, গত ২৬/০৯/২০২৪ইং তারিখের দৈনিক যুগান্তর পত্রিকায় “তজুমদ্দিনের চর মোজাম্মেল কৃষকের আতংক ব্লক লিডার” শিরোনামে সংবাদে যুবদল নেতা শাহাজান ও মৎস্যজীবিদল নেতা কামাল উদ্দিনকে  জড়িয়ে একটি সংবাদ প্রচার করা হয়।
প্রকৃত পক্ষে চর মোজাম্মেলে এখণ পর্যন্ত বিএনপির কোন ব্লক লিডার দেওয়া হয়নি। পূর্বে যে, যেখানে, যেভাবে, চরের দায়িত্বে নিয়েজিত ছিল বর্তমানে ও তারা সেখানে সেভাবে দায়িত্ব পালন করছেন।

কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মেজর অবঃ হাফিজউদ্দিন আহমেদ বীরবিক্রমএর নির্দেশনা  হলো,চরের বাসিন্দারা যিনি যেখানে যে অবস্থায় আছেন। তিনি সেখানে সেভাবে থাকবেন। রাজনৈতিক পরিচয়ে কাউকে চর থেকে বিতারিত করা হবেনা। এছাড়া কোন সন্ত্রাসী, মাদক সংশ্লিষ্ট ব্যক্তি, ধর্ষনকারী, চাঁদাবাজ, চোর-ডাকাত সহ কোন ধরণের অপারাধী চরে থাকতে পারবে না। কারো অপরাধের দায় দল নেবেনা।
আমরা নেতার এই নির্দেশনা অনুযায়ী চরের মানুষের কাছে পৌছে দিতে পথসভার মাধ্যমে জানিয়ে দিয়েছি।
অথচ একটি কুচক্রী মহল অপপ্রচারে লিপ্ত রয়েছে। আমরা এই ধরনের গুজব, মিথ্যাচার ও অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি আহবায়ক গোলাম মোস্তফা মিন্টু, মৎসজীবি দলের সভাপতি কামাল উদ্দিন, যুবদলের সদস্য সচিব মোঃ শাজাহান, ওলামা দলের সভাপতি মাওঃ আঃ হালিম জাহাঙ্গীর, সেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানুর রহমান, শ্রমিক দলের সভাপতি ইকবাল হোসেন লিটন প্রমুখ।


আরএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৩:৪৫ ● ১৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ