ইসলাম ধর্মকে কটুক্তি নাজিরপুরে প্রতিবাদ বিক্ষোভ মিছিল

প্রথম পাতা » পিরোজপুর » ইসলাম ধর্মকে কটুক্তি নাজিরপুরে প্রতিবাদ বিক্ষোভ মিছিল
শনিবার ● ২৮ সেপ্টেম্বর ২০২৪


ইসলাম ধর্মকে কটুক্তি নাজিরপুরে প্রতিবাদ বিক্ষোভ মিছিল

নাজিরপুর(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

ভারতের হিন্দু পুরোহিত রামগীরি মহারাজ কর্তৃক বিশ্বনবী হযরত মুহাম্মাদ (সাঃ) ও ইসলাম ধর্মকে নিয়ে কটূক্তিমূলক বক্তব্য প্রদান ও বিজেপির সাংসদ নিতেষ নারায়ন রানে’র সমর্থনের তীব্র নিন্দা জানিয়ে অভিযুক্তদের প্রকাশ্যে শাস্তির দাবীতে পিরোজপুরের নাজিরপুরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার জামেয়া আরাবিয়া সাতকাছেমিয়া মাদ্রাসার ময়দান থেকে শুরু করে নাজিরপুর উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে এসে বক্তব্যের মাধ্যমে শেষ হয়।

দক্ষিণ বাংলার ঐতিহ্যবাহী জামেয়া আরাবিয়া সাতকাছেমিয়া মাদ্রাসার আহব্বানে ওই বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তারা বিশ্বনবী হযরত মুহাম্মাদ (সাঃ) ও ইসলাম ধর্মকে নিয়ে কটূক্তিমূলক বক্তব্য প্রদান করায় ভারতের হিন্দু পুরোহিত রামগীরি মহারাজ ও বিজেপির সাংসদ নিতেষ নারায়ন রানে’র সমর্থনের প্রতিবাদে তীব্র নিন্দা জানিয়ে এবং অভিযুক্তদের প্রকাশ্যে ফাসির দাবী জানানো হয়।

এ সময় জামিয়া আরাবিয়া সাতকাছেমিয়া মাদ্রাসার সিনিয়র মোদাররিছ মাওলানা ফেরদাউছুর রহমান এর সভাপতিত্বে বক্তব্য রাখছেন, জামেয়া আরাবিয়ার নায়েবে মুহতামিম মাওলানা রুহুল আমিন, নাজিরপুর উপজেলা থানা জামে মসজিদের খতিব মাওলানা ওবায়দুল্লাহ মাশকুর, চৌঠাইমহল মহিলা মাদ্রাসার মুহতামিম মাওলানা মুফতি আবুল বাশার, বুইচাকাঠী মাদ্রাসার মুহতামিম মাওলানা আঃ হান্নান, শ্রীরামকাঠী মাদ্রাসার মুহতামীম সোহাইব বিল্লাহ্, পাকমঞ্জিল মাদ্রাসার প্রতিনিধি হাফেজ শাহ্রিয়ার, কাটাবুনিয়া মাদ্রাসার মুহতামীম মাওলানা মাসুদুর রহমান ও আল-আমিন পিরোজপুরি প্রমূখ,

 

 

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ০:১৯:২৩ ● ১০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ