ভান্ডারিয়ায় মোবাইল চুরির জেরে মারধরে স্কুল ছাত্রের মৃত্যু!

প্রথম পাতা » পিরোজপুর » ভান্ডারিয়ায় মোবাইল চুরির জেরে মারধরে স্কুল ছাত্রের মৃত্যু!
শনিবার ● ২৮ সেপ্টেম্বর ২০২৪


ভান্ডারিয়ায় মোবাইল চুরির জেরে মারধরে স্কুল ছাত্রের মৃত্যু!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরাজপুরের ভান্ডারিয়ায় শ্রেণিকক্ষে মোবাইল চুরির ঘটনায় বিরোধের জেরে মারধরে আহত শাওনা খান (১৫) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু ঘটেছে।
বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) ভোরে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। নিহত স্কুল ছাত্র শাওন উপজেলার তেলিখালী গ্রামের শাহিন খানের ছেলে ও স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের  নবম  শ্রেণির ছাত্র।
থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত ১জুলাই নিহত শাওন খান একটি মোবাইল নিয়ে স্কুলে যায়। মোবাইলটি তার সহপাঠী  ও স্থানীয়  সাবেক ইউপি সদস্যের ছেলে শাহেদ বিনকে সন্দেহ করে। মোবাইল চুরির বিষয়টি শ্রেণি শিক্ষক আবুল হোসেনের নিকট ওই ছাত্রকে সন্দেহ করে অভিযোগ করে। এক পর্যায়ে শ্রেণি শিক্ষক  ওই মোবাইল চুরির অভিযোগে সহপাঠী শাহেদকে ৫ হাজার টাকা জরিমানা করেন। এ নিয়ে সহপাঠী শাহেদের সাথে শাওনের বিরোধের সৃষ্টি হয়।
নিহতের পরিবারের দাবী ওই বিরোধের জেরে গত ২৪ সেপ্টেম্বর  শাহেদ তার কয়েকজন সহযোগী নিয়ে শাওনকে আটকে বেধম মারপিট করে। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা  তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে  উন্নত চিকিৎসার জন্য ঢকা প্রেরণ করা হয়। সেখানে তার মৃত্যু হয়।
নিহতের চাচা সাইদুল ইসলাম বলেন, ভাইরপো শাওনের সহোপাঠী শাহেদ  মোবাইল চুরি করে। এর প্রতিবাদ করলে সে তার সহযোগীদের নিয়ে ভাইরপো শাওনকে মারাত্মকভাবে পিটিয়ে আহত করে।
শ্রেণি শিক্ষক আবুল হোসেন বলেন, স্কুলে শাওনের মোবাইল ফোন চুরি হলে সে বিষয়টি আমাকে জানায়। আমি ঘটনার তদন্ত করে শাহেদকে ৫ হাজার  টাকা জরিমানা করে বিষয়টি মিটমাট করে দেই। পরে শাওনকে কে বা কারা মেরেছে তার আমার জানা নেই।
ভান্ডারিয়া থানার অফিসার ইন চার্জ (ওসি)  মো. জিয়াউল আহসান বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ এখানো ঢাকা থেকে আনা হয় নি। এ বিষয়ে কোন লিখিত অভিযোগ পাই নি।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৩২:৪৮ ● ৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ