ছাতকে র‍্যাবের হাতে ইউপি চেয়ারম্যান গ্রেফতার

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে র‍্যাবের হাতে ইউপি চেয়ারম্যান গ্রেফতার
সোমবার ● ২৩ সেপ্টেম্বর ২০২৪


ছাতকে র‍্যাবের হাতে ইউপি চেয়ারম্যান গ্রেফতার

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান, উপজেলা  আওয়ামীলীগ নেতা অদুদ আলম(৫৬)কে গ্রেফতার করেছে র‍্যাব- ৯ এর একটি দল।
গত রোববার(২২ সেপ্টেম্বর) দুপুরে  র‍্যাব- ৯ এর একটি দল সিলেট নগরীর জালালাবাদ থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত অদুদ আলমকে কোতোয়ালী থানায় সোর্পদ করা হয়েছে। তিনি কালারুকা গ্রামের মৃত হাজী আকবর আলীর ছেলে।
জানা যায়, গত ৩ সেপ্টেম্বর সিলেট কতোয়ালী থানায় নাশকতা ও হত্যার চেষ্টা সহ বিভিন্ন অপরাধমূলক কাজে লিপ্ত থাকার অভিযোগে  মামলা দায়ের করা হয়। দায়েরী মামলার(নং ০৬/৪০৫) এজাহার নামীয় আসামি ইউপি চেয়ারম্যান অদুদ আলম(৫৬) ওই মামলায় পলাতক ছিলেন। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে সিলেট র‍্যাব-৯ এর সিপিএসসি’র একটি আভিযানিক দল সিলেট জেলার জালালাবাদ থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে পলাতক আসামী অদুদ আলমকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত আসামীকে এসএমপি, সিলেট কোতয়ালী থানায় তাকে হস্তান্তর করা হয়।
এছাড়াও, উক্ত মামলার অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে সিলেট র‍্যাব-৯ এর চলমান গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত রয়েছে বলে বিষয়টি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেন, সিলেট র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মশিহুর রহমান সোহেল।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৫৯:৪৭ ● ৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ