নাজিরপুরে প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়ম-দূর্ণীতির অভিযোগ

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়ম-দূর্ণীতির অভিযোগ
রবিবার ● ২২ সেপ্টেম্বর ২০২৪


নাজিরপুরে প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়ম-দূর্ণীতির অভিযোগ

নাজিরপুর(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে উপজেলা এলজিইডির প্রকৌশলী মো. জাকির হোসেন মিয়ার বিরুদ্ধে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগে মানবন্ধন করেছেন স্থানীয়রা। রবিবার (২২ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ গেটে ওই মানববন্ধন করেছেন স্থানীয় ভুক্তভোগীরা।

ওই দিন সকাল সাড়ে ১০ টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত ওই মানববন্ধনে বক্তব্য রাখেন, ঠিকাদার সরদার সাফায়েত হোসেন শাহিন, উপজেলা সদর বাজার ব্যবসায়ী মো. রিয়াজ উদ্দিন ফরাজী, মুরগি ব্যবসায়ী মো. মিল্টন মাঝি, ভুক্তভোগী হোটেল ব্যবসায়ী প্রতিবন্ধী মো. শহিদুল ইসলাম খান প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, তার বাড়ি ফরিদপুর জেলায় হওয়ায় উপজেলা প্রকৌশলী মো. জাকির হোসেন মিয়া ২০১৪ সাল থেকে গত ১০ বছর ধরে আওয়ামীলীগের প্রভাব খাটিয়ে একই উপজেলায় চাকুরী করছেন। এ সময় তিনি লুট-পাট করে কোটি কোটি টাকার মালিক হয়েছে। ঢাকায় ৭টি ফ্লাট ও তার নিজ এলাকা ফরিদপুর শহরে ৭ কোটি টাকা মূল্যের জমি ক্রয় করেছেন। এ ছাড়া তার পরিবারের জন্য ৩টি বিলাস বহুল গাড়ি রয়েছে। স্ত্রীর নামেও ব্যাংকে রয়েছে কোটি কোটি টাকা। এ সময় স্থানীয়রা অতিশীঘ্র তাকে এখান থেকে অপসারনের দাবী জানান। পরে তার বিরুদ্ধে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে এলজিইডি প্রকৌশলী মো. জাকির হোসেন মিয়া জানান, আমার কাছে অনৈতিক সুবিধা নিতে ব্যার্থ হওয়া জেলা ও উপজেলা বিএনপি থেকে বিতারিত কতিপয় অসাধু ব্যাক্তি  গত ৫ আগস্টে লুটপাট, অগ্নি সংযোগ ও ডাকাতি করে নিজেদের গায়ে গন্ধ লাগিয়েছে। দলের কাছে ওই গন্ধ দূর করতে ওই মানববন্ধন করেছে। নাজিরপুরের উন্নয়নের জন্য কাজ করছি।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২৯:১৩ ● ৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ