আমতলী বকুলনেছা মহিলা কলেজের সভাপতি হলেন এড. তৌহিদ

প্রথম পাতা » বরগুনা » আমতলী বকুলনেছা মহিলা কলেজের সভাপতি হলেন এড. তৌহিদ
বুধবার ● ১৮ সেপ্টেম্বর ২০২৪


আমতলী বকুলনেছা মহিলা কলেজের সভাপতি হলেন এড. তৌহিদ

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

দক্ষিণাঞ্চলের নারী জাগরণের একমাত্র বিদ্যাপীঠ বকুলনেছা মহিলা ডিগ্রী কলেজের সভাপতি হলেন আমতলী উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ও জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের কেন্দ্রিয় কমিটির যুগ্ম মহাসচিব অ্যাড. তৌহিদুল ইসলাম। বুধবার জাতীয় বিশ্ববিদ্যালয় কলেজ পরিদর্শক মোঃ আব্দুল হাই সিদ্দিক সরকার স্বাক্ষরিত এক পত্রে তাকে কলেজের সভাপতি করা হয়।
জানাগেছে, গত ৫ আগষ্ট শেখ হাসিনা সরকারের পতন হলে জাতীয় বিশ্ববিদ্যালয় সারা দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা কমিটি ভেঙ্গে দেয়। পরে এডহক কমিটি গঠনের জন্য জাতীয় বিশ্ববিদ্যালয় নোটিশ দেন। ওই নোটিশ মোতাবেক দক্ষিনাঞ্চলের নারী জাগরনের একমাত্র বিদ্যাপীঠ বকুলনেছা মহিলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোছাঃ ফেরদৌসি আক্তার আমতলী উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ও ঢাকা জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের কেন্দ্রিয় কমিটির যুগ্ম মহাসচিব অ্যাড  তৌহিদুল ইসলামকে সভাপতি করে দেয়ার প্রস্তাব দেন। তার প্রস্তাব অনুসারে বুধবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এএসএম আমানুন্নাহ’র নির্দেশ মোতাবেক কলেজ পরিদর্শক মোঃ আব্দুল হাই সিদ্দিক সরকার স্বাক্ষরিত এক পত্রে তাকে কলেজের সভাপতি করেছেন। এমন বরেন্য ব্যক্তিকে কলেজ কমিটির সভাপতি করার কলেজের শিক্ষক, কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবদের মাঝে আনন্দের বন্যা বইছে।
আমতলী বকুলনেছা মহিলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোছাঃ ফেরদৌসি আক্তার বলেন, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এক যোগ্য ব্যক্তিকে কলেজ কমিটির সভাপতি করে দেয়ায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই।
নবগঠিত কলেজ কমিটির সভাপতি জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের কেন্দ্রিয় কমিটির যুগ্ম মহাসচিব অ্যাড. তৌহিদুল ইসলাম বলেন, শিক্ষা প্রতিষ্ঠান হলো মানুষ গড়ার কারিগড়। আশ করি  দক্ষিণাঞ্চলের নারী জাগরনের এক মাত্র বিদ্যাপীঠ বকুলনেছা মহিলা ডিগ্রী কলেজটি শিক্ষার দিক থেকে আমুল পরিবর্তন আনতে চেষ্টা করবো।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:৫৪:১৪ ● ৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ