শেখ হাসিনা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে-মোস্তফা জামাল হায়দার

প্রথম পাতা » পিরোজপুর » শেখ হাসিনা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে-মোস্তফা জামাল হায়দার
শুক্রবার ● ১৩ সেপ্টেম্বর ২০২৪


শেখ হাসিনা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে-মোস্তফা জামাল হায়দার

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

সাবেক মন্ত্রী ও  ১২ দলীয় জোটের প্রধান  জাতীয় পার্টি (কাজী জাফর) এর চেয়ারম্যান মোস্তাফা জামাল হায়দার বলেছেন, পলাতক  স্বৈরাচার শেখ হাসিনা দেশের হাজার হাজার কোটি টাকা লুট পাট করেছে। এ জন্য দেশের অর্থনৈতিক অবস্থা আজ চরম নাজুক। দেশে স্বৈর শাসন কায়েম করতে দেশের হাজার হাজার  মানুষকে গুলি করে হত্যা করেছে। কিন্তু এমন হত্যার পরও তারা টিকে থাকতে পারে নি। দেশ থেকে পালিয়ে যেতে হয়েছে। বিএনপির দলীয় প্রধান খালেদা জিয়া ও তার ছেলে তারেক  রহমানকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা সহ  দেশকে একটি অস্থির অবস্থায় আটকে রেখেছিলো। তারা আজও  অর্ন্তবর্তী  সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। দেশকে অস্থিতিশীল করতে ভারতীয় সীমান্ত রক্ষা বাহিনী (বিএসএফ) দিয়ে জয়ন্ত সিং নামের তরুন  ও স্বর্না দাস নামের এক মেয়েকে   পাখির মতো গুলি করে হত্যা করছে।  স্বর্না দাসের পিতা তার কন্যার লাশ আনতে গেলে তার পায়েও গুলি করা হয়। এ সব করা হচ্ছে অর্ন্তবর্তী সরকারকে বিপদে ফেলতে। আমরা দেশের স্বাধীনতা চাই, তার চাইতেও বেশী চাই দেশের সার্বোভৌমত্ব রক্ষা করতে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকালে জেলার নাজিরপুরে ১২ দলীয় জোটের  কর্মী সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য কালে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, হিন্দুদের আসন্ন দূর্গাপূজা উপলক্ষে ওই পরাজিত শক্তি দেশে একটি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে  ষড়যন্ত্র করছে। এ নিয়ে সকলকে শতর্ক থাকতে হবে। ছাত্র জনতার আন্দোলনের ফসল নতুন সরকারকে আমাদের সহযোগীতা করতে হবে।

উপজেলা সদরের বালিকা মাধ্যমিক বিদ্যালয় হলরুমে দলের সভাপতি মাস্টার মো. খালেকুজ্জামান এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খান মো. আরিফুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত ওই সভায় বক্তব্য রাখেন জোটভুক্ত বাংলাদেশ লেবার পার্টির মহাসচীব মো. আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. মাইনুল ইসলাম, ব্যারিষ্টার মোস্তফা জুবায়ের হায়দার  প্রমুখ  সহ দলের স্থানীয় নেতাকর্মীরা।


এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৫:১৯ ● ৩৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ