ভিপি- নাইম, জিএস-মাসুমদুমকিতে কামিল মাদ্রাসায় ছাত্রসংসদ নির্বাচন

প্রথম পাতা » পটুয়াখালী » ভিপি- নাইম, জিএস-মাসুমদুমকিতে কামিল মাদ্রাসায় ছাত্রসংসদ নির্বাচন
বৃহস্পতিবার ● ১২ সেপ্টেম্বর ২০২৪


দুমকিতে কামিল মাদ্রাসায় ছাত্রসংসদ নির্বাচন

দুমকি(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর পাঙ্গাশিয়া নেছারিয়া কামিল মাদ্রাসা ছাত্রসংসদ নির্বাচনে মো: নাইম বিশ্বাস ১০১ ভোট পেয়ে ভিপি, মো: মাসুম বিল্লাহ ৮২ ভোট পেয়ে জিএস এবং মো: সিরাজুল ইসলাম ৮৫ ভোট পেয়ে এজিএস নির্বাচিত হয়েছেন। ভিপি, জিএস ও এজিএস পদে নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থী যথাক্রমে মো: নাদিম মাহমুদ-১৩, আবু বকর সিদ্দিক-২৮ ও মো: মাহবুব এলাহী ৩৫ ভোট পান।
ছাত্র সংসদের নির্বাচিত অন্যান্যরা হলেন, আবাসিক ছাত্র ছাত্র কল্যালন সম্পাদক মো: যোবায়ের, মো: হামিম, মো: আমানুল্লা, সাহিত্য সংস্কৃতি ও ম্যাগাজিন বিষয়ক সম্পাদক মো: জিন্নাত, লাইব্রেরী বিষয়ক সম্পাদক মো: ইব্রাহীম, ক্রীড়া সম্পাদকমো: আবদুল্লাহ। এছাড়াও
সাংগঠনিক সম্পাদক পদে মো: আতিকুর রহমান, অর্থ সম্পাদক পদে মো: রফিকুল ইসলাম ও ছাত্র কল্যাণ সম্পাদক পদে মো: নাঈম হোসেন বিনে প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।
গতকাল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত আনন্দঘন ও শান্তিপূর্ণ পরিবেশে একটানা ভোট গ্রহণ শেষে গণনার পর ফলাফল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার ও মাদ্রাসার রসায়ন বিভাগের অধ্যাপক মো: আরিফুর রহমান বাচ্চু। এসময় মাদ্রাসার অধ্যক্ষসহ অন্যান্য শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এমআর

বাংলাদেশ সময়: ২২:২৬:৫৪ ● ২৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ