নেছারাবাদে তৃতীয় শ্রেণীর শিশুশিক্ষার্থী ধর্ষণের অভিযোগ!

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে তৃতীয় শ্রেণীর শিশুশিক্ষার্থী ধর্ষণের অভিযোগ!
বৃহস্পতিবার ● ১২ সেপ্টেম্বর ২০২৪


নেছারাবাদে তৃতীয় শ্রেণীর শিশুশিক্ষার্থী  ধর্ষণের অভিযোগ!

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদ উপজেলার সুটিয়াকাঠি গ্রামে তৃতীয় শ্রেনী পড়–য়া এক শিশুকে ধর্ষণের অভিযোগে আব্দুস ছালাম (৫৫) নামে এক বৃদ্ধের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে ওই শিশুটির পিতা মো: আসলাম বাদী হয়ে নেছারাবাদ থানায় মামলাটি দায়ের করেছেন। ধর্ষণের শিকার শিশুটির সম্পর্কে দাদা হয়। ঘটনার পর থেকে আসামী লম্পট আব্দুস ছালাম গা ঢাকা দিয়েছে। ওই শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণীতে পড়াশুনা করে।

মামলার এজাহার ও ভুক্তভোগি পরিবার সূত্রে জানাগেছে, আব্দুস ছালাম ওই শিশুটির পিতা মো: আসলাম হোসেনের সম্পর্কে চাচা। তারা একই গ্রামের এক বাড়ীর লোক। গত ৮ সেপ্টম্বর ওই শিশুটির পিতা মো: আসলাম তার অসুস্থ ছোট শিশুকে নিয়ে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। ১০ সেপ্টম্বর সন্ধ্যার দিকে তার মেয়ে প্রতিবেশির ঘরে গিয়ে খেলাধুলা করছিল। এসময় লম্পট আব্দুস ছালাম তার কন্যাকে ফুসলিয়ে নিজের ঘরে নিয়ে উলঙ্গ করে ধর্ষন করার চেষ্টা করে। এতে মেয়েটি ভয় পেয়ে চিৎকার দেয়ার চেষ্টা করলে মেয়েটির মুখ চেপে ধরে একশত টাকার প্রলোভন দেখিয়ে ধর্ষন করে। ঘটনার পরদিন ওই শিশুটি তার দুই বছরের বড় বোনকে জানায়। পরে বরিশাল বসে বিষয়টি শুনে মেয়েটির পিতা আসলাম বাড়ীতে এসে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের জানিয়ে ১২ সেপ্টম্বর সকালে নেছারাবাদ মামলাটি দায়ের করেন।
নেছারাবাদ থানার ওসি তদন্ত এইচ,এম শাহীন জানান, এ ঘটনায় ওই শিশুর পিতা মো: আসলাম বাদী হয়ে থানায় মামলা করেছেন। আসামী ধরার জন্য পুলিশের চেস্টা অব্যাহত রয়েছে।

 

 

 

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৮:০৮ ● ২৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ