পিরোজপুরে জেলা প্রশাসকের বিদায়ী সংবর্ধণা

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে জেলা প্রশাসকের বিদায়ী সংবর্ধণা
বৃহস্পতিবার ● ১২ সেপ্টেম্বর ২০২৪


পিরোজপুরে জেলা প্রশাসকের বিদায়ী সংবর্ধণা

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের জেলা প্রশাসক মোঃ জাহেদুর রহমানকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে পিরোজপুর প্রেসক্লাব। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর)  সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিকরা তাদের বক্তব্যে বলেন জাহেদুর রহমান ছিলেন জনবান্ধব ও সাংবাদিক বান্ধব জেলা প্রশাসক। তাকে পিরোজপুরের সরকার বাহাদুর হিসেবে উল্লেখ করে বলেন তিনি প্রশাসক ছিলেন না, তিনি ছিলেন এ জেলার মানুষের সেবক। জেলা প্রশাসক তাঁর বক্তব্যে বলেন তিনি পিরোজপুরের মানুষের ভালোবাসা পেয়েছেন এজন্য তিনি এ জেলার মানুষের প্রতি কৃতজ্ঞ।
সভায় বক্তব্য প্রেসক্লাব সাধারন সম্পাদক এস.এম. তানভীর আহমেদ এর সঞ্চালনায় বক্তব্য দেন প্রেসক্লাব সভাপতি এস.এম. রেজাউল ইসলাম শামীম, সাবেক সভাপতি ইউএনবি প্রতিনিধি মাহামুদ হোসেন, বাসস প্রতিনিধি গৌতম নারায়ণ রায় চৌধুরী, ইত্তেফাকের স্টাফ রিপোর্টার মুনিরুজ্জামান নাসিম আলী, রব্বানী ফিরোজ, সাবেক সাধারন সম্পাদক সমকাল প্রতিনিধি ফসিউল ইসলাম বাচ্চু, আরিফ মোস্তফা, সহসভাপতি খেলাফত হোসেন খসরু, কালের কন্ঠ প্রতিনিধি শিরিনা আফরোজ, এনটিভি প্রতিনিধি রশিদ আল মুনান সুজন ও ইন্ডিপেন্ডেন্ট টিভি প্রতিনিধি তামিম সরদার। সভাশেষে প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী জেলা প্রশাসককে শুভেচ্ছা স্মারক হিসেবে একটি ক্রেস্ট দেওয়া হয় এবং জেলা প্রশাসকও প্রেসক্লাবকে স্মারক উপহার দেন।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:০২:০১ ● ৩১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ