নেছারাবাদে স্বেচ্ছাসেবক দলনেতাকে জড়িয়ে অপপ্রচারের নিন্দা

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে স্বেচ্ছাসেবক দলনেতাকে জড়িয়ে অপপ্রচারের নিন্দা
বুধবার ● ১১ সেপ্টেম্বর ২০২৪


নেছারাবাদে স্বেচ্ছাসেবক দলনেতাকে জড়িয়ে অপপ্রচারের নিন্দা

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দৈনিক ‘সংবাদ দিগন্ত’ অনলাইনে ১০ সেপ্টেম্বর ‘বেপরোয়া হয়ে উঠেছেন নেছারাবাদ উপজেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত আহবায়ক তপু রায়হান ও সন্ত্রাসী বাহিনীরা’ শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নেছারাবাদ উপজেলা ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ তপু রায়হান।
তিনি বলেন- প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত ও কাল্পনিক। সংবাদে উল্লিখিত এলাকায় ‘সন্ত্রাসী বাহিনী’ নামে কোনো বাহিনীর অস্তিত্ব নেই। একটি স্বার্থান্বেষী মহলের প্ররোচনায় এ মিথ্যা সংবাদের অবতারণা করা হয়েছে শুধু আমাকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি আমার ক্ষতি করার জন্য এই ধরনের সংবাদ প্রচার করেছেন।
এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে তপু রায়হান আরও বলেন, আমি জাতীয়তাবাদী দলের আদর্শ ধারণ করে দীর্ঘদিন পর্যন্ত দলের সাথে জড়িয়ে আছি। আমি সরকারি স্বরূপকাঠি কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। নেছারাবাদ উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহবায়ক হিসেবে কর্মরত ছিলাম। বর্তমানে স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত আহ্বায়কের দায়িত্ব পালনকালে উপজেলা স্বেচ্ছাসেবক দলের প্রতিটি ইউনিয়নকে সাজিয়ে সুসংগঠিত ভাবে দক্ষতার সাথে নেতৃত্ব দিয়ে আসছি। বিগত ১৭ বছর সরকার বিরোধী আন্দোলনে সক্রিয়ভাবে মাঠে ছিলাম। আমার এই সাংগঠনিক দক্ষতায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছেন।
প্রকৃত ঘটনা হলো- উপজেলার সুটিয়াকাঠী মিঠুন শেখ ও সোহাগদল  গ্রামের নান্না হাওলাদার উভয়ই বালু ব্যবসায়ী। ঘটনাচক্রে একই স্থানে ড্রেজারের মাধ্যমে দুজনেই বালু ভরাটের জন্য পাইপ সেট করেন। তখন তাদের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি হইলে সংবাদ পেয়ে সমস্যার সমাধানের জন্য তপু রায়হান ঘটনাস্থলে উপস্থিত হন এবং সমাধানের চেষ্টা করেন। কিন্তু নান্না হাওলাদার সমাধান উপেক্ষা করে কিছু রাজনৈতিক স্বার্থন্বেষী মহলের কুপ্ররোচনায় তপু রায়হানের বিরুদ্ধে এহেন সংবাদ প্রকাশ করেন।

 

 

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:০২:১৯ ● ১২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ