গৌরনদীতে পৃথক হামলায় মুক্তিযোদ্ধাসহ আহত-৫

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে পৃথক হামলায় মুক্তিযোদ্ধাসহ আহত-৫
মঙ্গলবার ● ১০ সেপ্টেম্বর ২০২৪


গৌরনদীতে পৃথক হামলায় মুক্তিযোদ্ধাসহ আহত-৫

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে কলা গাছ কেটে নেয়ার ঘটনাকে কেন্দ্র করে হামলা চালিয়ে মুক্তিযোদ্ধাসহ পরিবারের চার সদস্যকে পিটিয়ে আাহত ও পূর্ব শক্রতার জেরধরে এক বৃদ্ধকে মারধর  করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বার্থী গ্রামে ও সোমবার রাতে মাহিলাড়া বাজরে এ পৃথক হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় মুক্তিযোদ্ধা কলম খলিফা (৮০) ও জালাল শিকদারকে (৬০) গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, পাট পচােেত ঝাঁকের ওপর দেওয়ার জন্য মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার বার্থী গ্রামের যুযদল কর্মী হাবুল খলিফার  বাড়ির একটি কলাগাছ কাটে নেয়  মুক্তিযোদ্ধা চাচা কলম খলিফা। কলাগাছ কাটার ঘটনাকে কেন্দ্র করে  বেলা সাড়ে ১১টার দিকে  প্রতিপক্ষ ভাতিজা ও  যুবদল কর্মী হাবুল খলিফার সঙ্গে মুক্তিযোদ্ধা চাচা কলম খলিফার বাকবিতন্ডা বাঁধে। এক পর্যায়ে যুবদল কর্মী হাবুল খলিফার নেতৃত্বে ৬/৭ জনে হামলা চালিয়ে  মুক্তিযোদ্ধা কলম খলিফারকে পিটিয়ে আহত করে। এ সময় কলম খলিফার আত্মচিৎকারে তার স্ত্রী মমতাজ বেগম, বড় পুত্র মোঃ মনির খলিফা, ছোট পুত্রবধু পাপিয়া বেগম ছুটে এলে তাদেরকেও  পিটিয়ে আহত করে তারা। অপর দিকে পূর্ব শক্রতার জেরধরে সোমবার রাতে মাহিলাড়া বাজারে বসে বেঁজহার গ্রামের জালাল শিকদারকে মারধর করে প্রতিপক্ষ বিএনপি কর্মী শাহিন শিকদার ও তার লোকজন।
যুবদল কর্মী হাবুল খলিফা হামলার অভিযোগ অস্বীকার করে বলেন, চাচাতো ভাই মনির খলিফার নেতৃত্বে আমাদের ওপর  হামলা করেছে।
বিএনপি কর্মী শাহিন শিকদার  মুঠো ফোনে বলেন, জালাল শিকদার ২০১০ সালে আমার বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করার বিষয়টি আমি জালালের কাছে জানতে চাই মাত্র।
গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম জানান, পৃথক হামলার ঘটনায় কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪০:৩৯ ● ২২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ