নাজিরপুরে আমার দেশ পত্রিকা প্রকাশের দাবি

প্রথম পাতা » গণমাধ্যম » নাজিরপুরে আমার দেশ পত্রিকা প্রকাশের দাবি
বুধবার ● ৪ সেপ্টেম্বর ২০২৪


নাজিরপুরে আমার দেশ পত্রিকা প্রকাশের দাবি

নাজিরপুর(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক মাহামুদুর রহমানের বিরুদ্ধে আওয়ামী ফেসিষ্ট সরকারের দায়েরকৃত মিথ্যা মামলার রায় ও ছাপাখানা খুলে দিয়ে দ্রুত পত্রিকা প্রকাশের দাবিতে গণ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।
বুধবার (৪ সেপ্টেম্বর) সকাল ১০টায় দৈনিক আমার দেশ পাঠক ফোরাম ও সর্বস্তরের জনগণের  উদ্যোগে  নাজিরপুর উপজেলা পরিষদ গেটের সামনের সড়কে এ মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন উপজেলার বিভিন্ন পেশার মানুষ। এসময়  আমার দেশ পত্রিকার নাজিরপুর উপজেলা প্রতিনিধি ও নাজিরপুর প্রেসক্লাবের সভাপতি কে এম সাঈদ খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন, জাতীয় মহিলা দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এলিজা জামান, নাজিরপুর উপজেলা জামাতের আমির মাস্টার আব্দুর রাজ্জাক,
নাজিরপুর উপজেলা বিএনপির সদস্য সচিব আবু হাসান খান, যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম ফরাজী, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক  মিজানুর রহমান রিপন খান, দৈনিক ইত্তেফাক সংবাদদাতা অনুপ কুমার সিকদার, দৈনিক কালবেলা প্রতিনিধি উথান মন্ডল, দিনকাল প্রতিনিধি আকরাম আলী ডাকুয়া, দৈনিক সংবাদ প্রতিনিধি শফিকুল ইসলাম সোহেল, উপজেলা ছাত্র দলের সাবেক আহ্বায়ক মাজেদুল কবির রাসেল, উপজেলা ছাত্র দলের আহ্বায়ক এইচ এম শামীম হাসান প্রমুখ।
এ সময় বক্তারা বলেন ফ্যাসিস্ট হাসিনা সরকারের অন্যায়ের প্রতিবাদকারী গণমানুষের সাংবাদিকতার মুখপাত্র মাহমুদুর রহমানকে আদালত প্রাঙ্গণে হাসিনার  লালিত  বাহিনী দিয়ে হামলা করে রক্তাক্ত করা হয়েছিল । সেই হামলাকারীদের বিচারসহ মাহমুদুর রহমানের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও তার সম্পাদনায় প্রকাশিত দৈনিক আমার দেশ পত্রিকার ছাপাখানা খুলে দিয়ে পত্রিকা প্রকাশের দাবি জানানো হয়।


এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩০:৫৭ ● ২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ