পিরোজপুরে স্টুডেন্টস্ সোসাইটির আত্মপ্রকাশ

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে স্টুডেন্টস্ সোসাইটির আত্মপ্রকাশ
বুধবার ● ৪ সেপ্টেম্বর ২০২৪


পিরোজপুরে স্টুডেন্টস্ সোসাইটির আত্মপ্রকাশ

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

‘স্টুডেন্টস্ সোসাইটিতে যোগ দিন, জনতার অধিকার প্রতিষ্ঠায় অংশগ্রহণ করুন’ এই প্রতিপাদ্যে পিরোজপুরে আত্মপ্রকাশ করেছে অরাজনৈতিক সংগঠন স্টুডেন্টস্ সোসাইটি।
বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে এ উপলক্ষে পিরোজপুর প্রেস ক্লাবের সভা কক্ষে  আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় সংগঠনের নেতৃবৃন্দ  বলেন, অরাজনৈতিক উদ্দেশ্যে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে গঠিত স্টুডেন্টস্ সোসাইটি পিরোজপুর একটি সামাজিক স্বেচ্ছাসেবকমূলক সেবা প্রতিষ্ঠান। সকল সামাজিক আন্দোলনে অংশগ্রহন, সকল ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণ, সামাজিক অসংগতি দূরীকরণ, ন্যায় প্রতিষ্ঠা এবং বৈষম্যের প্রতিকার এ সংগঠনের মূল লক্ষ্য।
মোঃ মিরাজ খানের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মোঃ জুয়েল আহমেদ, মোঃ সোহেল তাজ, কামরুল হাসান, মোঃ ইব্রাহিম এবং মেহেরিন জুই প্রমুখ।
মোঃ রকিক হাসান, মোসাঃ জান্নাত জুই এবং ফাতিমার সঞ্চালনায় অনুষ্ঠিত সভা শেষে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এতে মিরাজ আহমেদকে সভাপতি এবং জুয়েল আহমেদকে সাধারণ সম্পাদক করা হয়।  কমিটি  অন্যদের মধ্যে সহ-সভাপতি তাপসিন তপু, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিলুল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক মো: রাকিব, নারী বিষয়ক সম্পাদক রুমি আক্তার, প্রচার সম্পাদক মুন আহমেদ, দপ্তর সম্পাদক ফাতিমা, সহ দপ্তর সম্পাদক মেহেরিন জুই,প্রমুখ।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৩:০৮ ● ৬৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ