গৌরনদীতে ডিশ ব্যবসা দখলের হামলায় যুবদলের ৪কর্মী আহত

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে ডিশ ব্যবসা দখলের হামলায় যুবদলের ৪কর্মী আহত
মঙ্গলবার ● ৩ সেপ্টেম্বর ২০২৪


গৌরনদীতে ডিশ ব্যবসা দখলের হামলায় যুবদলের ৪কর্মী আহত

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

ডিশ লাইন দখলকে কেন্দ্র করে বরিশালের গৌরনদীতে বিএনপি নেতা ও  তার সমর্থকরা হামলায় চালিয়ে যুবদলের ৪ কর্মী-সমর্থককে আহত কয়েছে। মঙ্গলবার দুপুর ১ টার দিকে উপজেলার বার্থী ইউনিয়নের ধানডোবা  হাইস্কুল রোডে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ডিশ মালিক  ও যুবদল কর্মী ইব্রাহিম হাওলালাদাকে (৩৫) গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীণ ডিশ মালিক ও যুবদল কর্মী ইব্রাহিম হাওলাদার অভিযোগ করে বলেন, উপজেলার ধানডোবা গ্রামে আমার  বসত ঘরের ভেতর গত ১৮/২০ বছর পূর্বে  ডিশ লাইনের আঞ্চলিক কন্টোল রুম বসিয়ে আমি ডিশ ব্যবসা করে আসছি।  আমার কন্ট্রোল রুমের আওতায় বর্তমানে ডিশ লাইনের ২২৫টি সংযোগ রয়েছে। বৈষম্যবিরোধী আন্দোলনে গত ৫ আগস্ট শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়ে গেলে আ’লীগ সরকারে পতন ঘটে। গত ৬ আগস্ট থেকে বিভিন্ন সময় বার্থী ইউনিয়ন বিএনপির যুগ্ম-সাধারন সম্পাদক  শাহ্জাহান ফকির ও   বিএনপি কর্মী  সরোয়ার চৌকিদার  আমার ডিশ লাইন তাদের নামে লিখে দেওয়ার জন্য আমাকে চাপ আসছিল। এমনকি ডিশ ব্যবসার টাকাও দাবি করে আসছিল। মঙ্গলবার দুপুর ১টার দিকে বিএনপি নেতা শ্হাজাহান ফকির আমাকে ডেকে ধানডোবা হাইস্কুল রোডে নিয়ে ডিশ লাইন লিখে দেওয়ার জন্য আমাকে (ইব্রাহিম) চাপ সৃষ্টি করে। আমি ডিশ লাইন লিখে দিতে অস্বীকার করলে শাহ্জাহান ফকির ও সরোয়ার চৌকিদারের নেতৃত্বে বিএনপির ১০/১২ নেতাকমী-সমর্থকরা হামলা চালিয়ে আমাকে ও আমার বন্ধু সুজন কাজীকে বেদম মারধর করে। আহত অবস্থায় আমাদের  উদ্ধার করে যুবদল কর্মী মামুন হাওলাদাার, হান্নান ফকির ইজিবাইকে তুলে হাসপাতালের উদ্দেশ্যে  রওনা দেয়।  এ সময়  হামলাকারীরা আবার ইজিবাইকের উপর হামলা চালিয়ে  মামুম   হাওলাদার, হান্নান ফকিরকে মারধর করে।
বার্থী ইউনিয়ন বিএনপির যুগ্ন-সাধারন সম্পাদক মো. শাহ্জাহান ফকির অভিযোগ অস্বাকার করে বলেন,  আমার  রিরুদ্ধে ডিশ লাইন দখলের অপবাদ দেওয়া বিষয়টি ডেকে যুবলীগ সমর্থক ইব্রাহিম হাওলাদারকে জিজ্ঞাসা  করি। এ সময় যুবলীগ সমর্থক ইব্রবাহিম ও সুজন আমার সাথে বেয়াদবী করার কারণে জুনিয়ার ভাইরা প্রতিবাদ করলে তাদের সাথে ইব্রাহিম ও সুজনের হাতাহাতির ঘটনা ঘটে।
গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪৩:৩৪ ● ১৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ