গৌরনদীতে বিয়ের দাবিতে প্রবাসী নারীর অনশন

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে বিয়ের দাবিতে প্রবাসী নারীর অনশন
সোমবার ● ২ সেপ্টেম্বর ২০২৪


গৌরনদীতে বিয়ের দাবিতে প্রবাসী নারীর অনশন

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে  বিয়ের দাবিতে সৌদি আরব প্রবাসীর বাড়িতে মুক্তা আক্তার (২৬) নামে এক প্রবাসী নারী অনশন শুরু করেছে। উপজেলার বার্থী ইউনিয়নের নন্দনপট্টি গ্রামের সৌদি আরব প্রবাসী আরিফ কাজীর বাড়িতে এ ঘটনা ঘটে। অনশনরত মুক্তা আক্তার নীলফামারী জেলার জলঢাকা উপজেলার পশ্চিম বালাগ্রাম এলাকার এমদাদুল হকের মেয়ে ও এক  কন্যা সন্তানের জননী সৌদি আরব প্রবাসী।
অনশনরত মুক্তা আক্তার জানান, গত ছয় বছর পূর্বে দুবাই  প্রবাসে থাকাকালীণ সময়ে গৌরনদী উপজেলার নন্দনপট্টি গ্রামের মোবারক কাজীর ছেলে আরিফ কাজীর (২৮) সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে (মুক্তা) বিবাহিত ও একটি সন্তান আছে জেনেও প্রেমের সম্পর্ক গড়ে তুলে আরিফ। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে আরিফ কাজী তার সর্বস্ব কেড়ে নেয়। এমনকি বিভিন্ন সময়ে তার (মুক্তা) কাছ থেকে প্রায় ১৫ লাখ টাকা হাতিয়ে নেয়। গত দুই বছরপূর্বে দুবাই থেকে আরিফ বাংলাদেশে চলে আসে। এরপর প্রেমিক আরিফ আবার সৌদি আরব প্রবাসে চলে যায়। পরবর্তীতে তিনিও (মুক্তা) দুবাই থেকে দেশে ফিরে এসে সৌদি আরব চলে যায়।
মুক্তা অভিযোগ করে বলেন, কিছুদিন পূর্বে জানতে পারি আমাকে কিছু না জানিয়ে প্রেমিক আরিফ কাজী বিয়ে করেছে। গত শনিবার (১ সেপ্টেম্বর) আমি সৌদি আরব থেকে বাংলাদেশে ফিরে আসি। এরপর বিয়ের দাবিতে আমি রোববার  বিকাল থেকে আরিফ কাজীর বাড়িতে অনশন শুরু করি। এসময় আমাকে দেখা মাত্রই আরিফ বাড়ি থেকে পালিয়ে গিয়ে আত্মগোপন করেছে।
এবিষয়ে অভিযুক্ত আরিফ কাজীর বক্তব্যের জন্য তার ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার ফোন (রিং) করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। স্থাণীয় কয়েকজন সাংবাদিক আরিফের বাড়িতে গেলেও তার পরিবারের কোন সদস্য এব্যাপারে সাংবাদিকদের সাথে কথা বলতে রাজি হয়নি।
গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, এঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এমসআর/এমআর

বাংলাদেশ সময়: ০:১৮:১৬ ● ১৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ