ফুলবাড়ীতে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে কালী মন্দিরের অর্থ প্রদান

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে কালী মন্দিরের অর্থ প্রদান
রবিবার ● ১ সেপ্টেম্বর ২০২৪


ফুলবাড়ীতে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে কালী মন্দিরের অর্থ প্রদান

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

বন্যার্তদের সহায়তায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা কেন্দ্রীয় শ্রী শ্রী শ্যামা কালী মন্দির পরিচালনা কমিটির পক্ষ থেকে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে নগদ অর্থ প্রদান করা হয়েছে।
রবিবার (১ সেপ্টেম্বর) দুপুর আড়াইটা দিকে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে জন্য ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মীর মো. আল কামাহ তমাল এর মাধ্যমে নগদ অর্থ তুলে দেন ফুলবাড়ী উপজেলা কেন্দ্রীয় শ্রী শ্রী শ্যামা কালী মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতি সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু, সাধারণ সম্পাদক জয়রাম প্রসাদ ও পৌর কাউন্সিলর হারান দত্ত।
এ সময় উপজেলা প্রশাসনের পক্ষে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ফুলবাড়ী পৌর প্রশাসক মোহাম্মদ জাফর আরিফ চৌধুরী এবং ফুলবাড়ী উপজেলা কেন্দ্রীয় শ্রী শ্রী শ্যামা কালী মন্দির পরিচালনা কমিটির দীপলাল প্রসাদ গুপ্ত, ফুলবাড়ী জন্মাষ্টমী উদযাপন পরিষদের সদস্য শিক্ষক ধীমান চন্দ্র সাহা, ফুলবাড়ী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক প্লাবন শুভ, শ্রী যোতিশ চন্দ্র রায়, কমল সরকার, সৌরভ পালিত, রিপন গুহ বাবু, পুখুরী সার্বজনীন মন্দিরের শিক্ষক চন্দন কুমার রায় প্রমুখ।
ফুলবাড়ী উপজেলা কেন্দ্রীয় শ্রী শ্রী শ্যামা কালী মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতি সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু ও সাধারণ সম্পাদক জয়রাম প্রসাদ বলেন, বন্যার্তদের মানবেতন দুর্দশা দেখে সদ্য সমাপ্ত শ্রী জন্মাষ্টমীর কর্মসূচি কমিয়ে সেই অর্থসহ নিজেদের মধ্যে আরো কিছু অর্থ সংগ্রহ করে সেই অর্থ বন্যার্ত মানুষের কল্যাণের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে প্রদান করা হয়েছে।

এসিজি/এমআর

বাংলাদেশ সময়: ০:১৯:০১ ● ২০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ