চরফ্যাশনে রাজনৈতিক প্রতিহিংসার শিকার যুবদল নেতা মতিন

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে রাজনৈতিক প্রতিহিংসার শিকার যুবদল নেতা মতিন
শনিবার ● ৩১ আগস্ট ২০২৪


 

চরফ্যাশন উপজেলা যুবদলের সাবেক সহ-সভাপতি আব্দুল মতিন পাটওয়ারী।

চরফ্যাশন সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন পৌরসভা ৯নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা চরফ্যাশন উপজেলা যুবদলের সাবেক সহ-সভাপতি আব্দুল মতিন পাটওয়ারী ১৬ বছর আওয়ামীলীগ কর্মীসমর্থকদের  নির্যাতনের শিকার হয়েছেন বলে এলাকাবাসীর অভিযোগ।

স্থানীয় সূত্রে জানা যায়, বিএনপি রাজনীতি করতে গিয়ে তার উপরে অসংখ্যবার হামলা করা হয়েছে।  ২০১৯ সালে ৩ মাস তার নিজ বাড়িতে গৃহবন্দী করে রাখা হয় বলে অভিযোগ মতিনের। এসময় ধান ক্ষেত থেকে শুরু করে মানুষের বাড়িতে আত্মীয়-স্বজনের বাসায় জীবন যাপন করেন। নিজ এলাকা পৌরসভা ৯নং ওয়ার্ডের কাইমুদ্দিন মোড় থেকে শুরু করে কালিয়াকান্দি যেতে পারেনি দীর্ঘ বছরেও। চরফ্যাশন বাজারে ঠিক মত জরুরী কাজ সারতে পারেননি। এত অত্যাচার করার পরেও আওয়ামীগের কাছে মাথা নত করেনি শহীদ জিয়ার আদর্শের সৈনিক আব্দুর মতিন পাটওয়ারী।

বিএনপি করার কারণে তার পরিবারের উপর অসংখ্যবার চাপ সৃষ্টি করে তার পরিবারকেও নির্যাতনের শিকার হতে হয়।

আব্দুল মতিন পাটওয়ারী বলেন, আমার সন্তানকে টিভি স্কুলে ভর্তি করতে গিয়েছিলাম, তখন স্কুলের সভাপতি ছিলেন চরফ্যাশনের ইউএনও রুহুল আমিন। উনার সাথে দেথা করতে গেলে কিছু ব্যক্তি আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করছে মানুষের সামনে। সেখান থেকে আমি বাজারে আসলে পিছন থেকে একজন কাউন্সিলর মোটরসাইকেলে চাপা দিয়ে হত্যার চেষ্টা করে। এত অত্যাচার নির্যাতনের পরও আমার পরিবার বিএনপি ছেড়ে যায়নি।

বাংলাদেশ সময়: ২৩:২৫:০৪ ● ১০৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ