আনসারের পোশাক পড়ে আ’ লীগ দেশে সন্ত্রাস সৃষ্টি করছে-মিয়া গোলাম পরওয়ার

প্রথম পাতা » পিরোজপুর » আনসারের পোশাক পড়ে আ’ লীগ দেশে সন্ত্রাস সৃষ্টি করছে-মিয়া গোলাম পরওয়ার
মঙ্গলবার ● ২৭ আগস্ট ২০২৪


আনসারের পোশাক পড়ে আ’ লীগ দেশে সন্ত্রাস সৃষ্টি করছে-মিয়া গোলাম পরওয়ার

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেছেন, আওয়ামী লীগের সন্ত্রাসীদের আনসারে  পোষক পড়িয়ে দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চেয়েছিল।  বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ফসল এই অন্তর্বতী সরকার বিপদে ফেলতে চেয়েছিল। কিন্তু আওয়ামী লীগ তাতে সফল হতে পারে নাই। আমাদের এই যড়যন্ত্র রুখতে হবে।

মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে পিরোজপুরের সার্কিট হাউজ মিলনায়তনে জামায়াতে ইসলামীর উদ্যোগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের স্বজনদের মাঝে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য কালে তিনি এ কথা বলেন।

জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল আরো বলেন, শেখ হাসিনা ভারতে বসে তার আন্তর্জাতিক দুষ্ট চক্র কাজে লাগিয়ে এখনো ষড়যন্ত্র করছে আমাদের কঠোর হাতে এই ষড়যন্ত্র রুখতে হবে। প্রশাসনের সর্বস্তরে যে আওয়ামী লীগের জঞ্জাল আছে তা পরিস্কার করতে হবে। ১৫ বছরে যে জঞ্জাল আওয়ামী লীগ তৈরি করে রেখে গেছে অন্তর্র্বতীকালীন সরকারকে সেই জঞ্জাল পরিস্কার করতে সময় দিতে হবে। দেশ সংস্কার করতে আমাদের সবাইকে ধৈর্য্য ধরতে হবে। দেশ সংস্কার করে একটি সুষ্ট স্বাভাবিক নির্বাচন আয়োজন করতে হবে।
মিয়া গোলাম পরওয়ার আরোও বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যারা শহীদ হয়েছেন সেই শহীদ পরিবার আমাদেরই পরিবার আমাদেরকেই এই শহীদ পরিবারকে দেখে রাখতে হবে। বৈষম্য বিরোধী আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের পাশাপাশি এই ১৬ বছরে যারা বিভিন্ন সময় শহীদ হয়েছেন এই দেশে তাদের রক্তের অবদান আছে।শহীদেরা যে শান্তি পূর্ণ দেশ চেয়েছিল আমাদের সেই শান্তি ধরে রাখতে হবে।
এ সময় গোলাম পরওয়ার আরও বলেন, ৫ আগস্টের পরে হাসিনা সাম্প্রদায়িক দাঙ্গা করতে চাচ্ছিল আমরা মন্দিরে গিয়ে পাহারা দেওয়া শুরু করে তা রুখে দিয়েছি। যারা জামায়াত ইসলামীকে সাম্প্রদায়িক শক্তি বলতো তারাই আজ জামায়াত ইসলামীকে অসাম্প্রদায়িকতার উদাহরণ হিসেবে দেখছে।

পিরোজপুর জেলা জামায়াতের আমির অধ্যক্ষ তাফাজ্জল হোসাইন ফরিদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে দেন জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল এবং বরিশাল অঞ্চল পরিচালক অ্যাডভোকেট মুয়াযযম হোসাইন হেলাল, জেলা জামায়াতের নায়েবে আমির মাওলানা আব্দুর রব, দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে ও আল্লামা সাইদী ফাউন্ডেশনের চেয়ারম্যান শামীম সাঈদী এবং সাবেক উপজেলা চেয়ারম্যান মাসুদ সাঈদী। অনুষ্ঠান শেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ ৪ পরিবারের মাঝে ৮ লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করেন জামায়াতের সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৪:৪৭ ● ২৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ