চরফ্যাশনে সাবেক এমপির সাথে সাংবাদিক জিল্লুর’র সৌজন্য সাক্ষাৎ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে সাবেক এমপির সাথে সাংবাদিক জিল্লুর’র সৌজন্য সাক্ষাৎ
সোমবার ● ২৬ আগস্ট ২০২৪


চরফ্যাশনে সাবেক এমপির সাথে সাংবাদিক জিল্লুর’র সৌজন্য সাক্ষাৎ

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

দৈনিক জাতীয় অর্থনীতির স্টাফ রিপোর্টার মোঃ জিল্লুর রহমান আজাদ স্বৈরাচার পতনের পর বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। ২৪ আগষ্ট ভোলা-৪ (চরফ্যাশন মনপুরা) সাবেক ৩বারের এমপি জনাব নাজিম উদ্দিন আলম এর জেটএ কর্পোরেশন অব বাংলাদেশ, জেটএ ট্যুরস এন্ড ট্রাভেলসের ব্যাবস্থাপন্ াপরিচালক এবং জাতিয় সাংবাদিক সংস্থার শিক্ষাবিষয়ক সম্পাদক ও সাংবাদিক জিল্লুর রহমান আজাদ এর সাথে গুরুত্ব পূর্ণ আলোচনা হয়।
আলোচনায় চরফ্যাশনের প্রেসক্লাবের কমিটির ব্যাপারে কথা হয়। স্বৈরশাসক হাসিনার দোসর দ্বারা পরিচালিত হত চরফ্যাশন প্রেসক্লাব। স্বৈরাচারি হাসিনা পতনের পর সেই কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি করা হয়। ওই কমিটি হওয়ার পরেও হিংসাত্মক আরও একটি কমিটি করে, যেখানে দ্বিতীয় বার দেশ স্বাধীন হওয়ার পরে হিংসা বিদ্বেষ ভুলে সবাই একত্রে কাজ করার কথা থাকলেও চরফ্যাশন প্রেসক্লাবে তার ব্যাতিক্রম দেখা যায়।
তার পরিপেক্ষিতেই চরফ্যাশনের গণমানুষের নেতা সাবেক ৩ বারের এমপি জনাব নাজিমউদ্দিন আলম সাহেবের সাথে সেই বিষয়ে কথা হয়, যেন চরফ্যাশন প্রেসক্লাবে ২টি কমিটি না থাকে সে বিষয়ে সাংবাদিক জিল্লুর রহমান আজাদ জোরালোভাবে আবেদন রাখেন। যাতে সকল সাংবাদিকেরা স্বাধীন ভাবে কাজ করতে পারেন এবং চরফ্যাশন প্রেসক্লাব সকল সাংবাদিকের আস্থার জায়গা করে নিতে পারে।
আওয়ামীলীগের কমিটি বিলুপ্ত করে চরফ্যাশন ২টি কমিটি হয়। যেখানে একটি কমিটি থাকার কথা সেখানে ২টি কমিটি কিভাবে হয়? এই বিষয়ে নেতা আশ্বস্ত করেন একটু সময় লাগবে। আরো কথা হয় চফ্যাশন মনপুরায় যাতে আওয়ামিলিগের কোন দোসর যাতে বিএনপির ভিতরে ঢুকে কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি না করতে পারে। আলম সাহেব আরো বলেন যারা বিএনপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি দখলদারি ও হুমকি দিয়ে থাকে এরা দলের দুশমন, এরা দলের ভিতরে বিশৃঙ্খলা করে, তাদেরকে পুলিশের হাতে তুলে দিতে হবে। যাতে একজনেরটা দেখে আরেকজনে শিক্ষা পায়। স্বৈরাচার থেকে আমাদের শিক্ষা নিতে হবে, যে এই ধরনের স্বৈরাচার যেন দেশে আর জন্ম নিতে না পারে। আরো বিভিন্ন বিষয় ইতিবাচক আলোচনা হয়েছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৩:১৯ ● ১০৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ