গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত-৭

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত-৭
রবিবার ● ২৫ আগস্ট ২০২৪


গৌরনদীতে  সড়ক দূর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত-৭

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে ঢাকাগামী যাত্রীবাহী বাস ও  উজিরপুরগামী যাত্রীবাহী মাহ্নিদ্রার মুাখোমুখি সংঘর্ষে  মা ও ছেলে নিহত ও ৭ যাত্রী আহত হয়েছে। নিহতরা হলেন-বাবুগঞ্জ উপজেলার ইসলামপুর গ্রামের আজম মৃধার  স্ত্রী  সুমা বেগম(৩০) ও তার ছেলে আজমাইন (৩)। রোববার দুপুর দেড়টার দিকে উপজেলার মাহিলাড়া ইউনিয়ন পরিষদের কাছে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটান ঘটে। গুরুতর আহত মাহিন্দ্রার ৬ যাত্রীকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ও ১ যাত্রীকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘাতক বাস চালককে আটক করেছে থানা পুলিশ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বরিশাল নথুল্লাবাদ বাস টার্মিনাল  থেকে যাত্রী নিয়ে যুমনা লাইন পরিবহনের যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্রো-ব-১২- ১৭১৯) রোববার  দুপুর পৌণে ১টার দিকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে বাসটি বেপরোয়া গতিতে দুপুর দেড়টার দিকে গৌরনদীর মাহিলাড়া ইউনিয়ন পরিষদের কাছে পৌছলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহিন্দ্রাটি দুমড়ে মুচড়ে গিয়ে মাহিন্দ্রার  যাত্রী সুমা বেগম (৩০), আজমাইন মৃধা(৩), মো. হাসান (৩০), মো. মাইনুল (৬৫), ভক্তিরানী (৪০), নমিতা রানী (৪২), বৈশাখী হালদার (২০), সজল খান (৪৫) গুরুতর আহত হয়। খবর পেয়ে গৌরনদী ফায়ার ষ্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে নিয়ে  গেলে কর্তব্যরত চিকিৎসক সুমা বেগম ও তার ছেলে আজমাইন মৃধাকে মৃত ঘোষণা করেন।  গুরুতর আহত অবস্থায় মো. হাসান (৩০), মো. মাইনুল (৬৫), ভক্তিরানী (৪০), নমিতা রানী (৪২), বৈশাখী হালদার (২০)কে বরিশাল শেবাচিম হাসপাতালে ও  আহত সজল খান (৪৫)কে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গৌরনদী হাইওয়ে থানার ওসি গোলাম রসুল মোল্লা বলেন, ঘাতক বাসের চালককে আটক করে স্থাণীয়রা গৌরনদী থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। দুর্ঘটনাকবলিত বাস ও মাহিন্দ্রা জব্দ করা হয়েছে।  ময়না তদন্ত ছাড়াই লাশ ২টি নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। গুরুতর আহত ৬ যাত্রীকে বরিশাল শেবাচিম হাসপাতালে ও ১ যাত্রীকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে হাইওয়ে থানার ওসি গোলাম রসুল মোল্লা জানান।

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৪:০৯ ● ১৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ