নেছারাবাদে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বসত:ঘর ভস্মীভুত

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বসত:ঘর ভস্মীভুত
শনিবার ● ২৪ আগস্ট ২০২৪


নেছারাবাদে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বসত:ঘর ভস্মীভুত

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ভবনের দ্বিতীয় তলা ভস্মীভুত হয়েছে। শনিবার বেলা ১১ ঘটিকার দিকে স্বরূপকাঠী পৌরসভার ১নং ওয়ার্ডের কোর্ড বিল্ডিং রোডে মোঃ শাহিন সরোয়ারের মালিকানাধীন বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় ওই দুর্ঘটনা ঘটে। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একজন আহত হয়েছে এবং অনুমান ৩০ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানায়।

জানা যায়, সরকারি স্বরূপকাঠী পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক বিপ্লব হালদার ওই বাসার পরিবার নিয়ে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। বিপ্লব হালদার জানান, নতুন গ্যাস সিলিন্ডার বাসায় নিয়ে লাগানোর পরে চেক করতে গিয়ে বিস্ফোরণের ঘটনা ঘটে এবং আমাকে আহত অবস্থায় নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। আগুন জ্বলতে দেখে স্থানীয়রা ডাক চিৎকার দিলে এলাকাবাসি এসে আগুন নিভানোর চেষ্টা করে। খবর পেয়ে স্বরূপকাঠী ফায়ার সার্ভিসের কর্মীরাও অকুস্থলে ছুটে এসে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালায়। ইতোমধ্যে আগুনের লেলিহান শিখায় বিপ্লব হালদারের বাসার মালামাল পুড়ে যায়।
স্বরূপকাঠি ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা যুগল বিশ্বাস জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘন্টার চেষ্টায় কর্মীরা আগুন নিয়ন্ত্রনে আনেন। ক্ষয়-ক্ষতির পরিমান জানতে চাইলে অনুমান ২০ লক্ষ টাকার মালামাল উদ্ধার এবং ৩০ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

 

 

 

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৯:০৫ ● ২২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ