গোপালগঞ্জে গণমাধ্যমকর্মীদের সাথে বিএনপি নেতার মতবিনিময়

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » গোপালগঞ্জে গণমাধ্যমকর্মীদের সাথে বিএনপি নেতার মতবিনিময়
শনিবার ● ২৪ আগস্ট ২০২৪


গোপালগঞ্জে গণমাধ্যমকর্মীদের সাথে বিএনপি নেতার মতবিনিময়

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জ জেলা বিএনপি’র সাবেক সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন।

শনিবার (২৪ আগষ্ট)  দুপুরে ভেড়ারবাজার তার নিজ বাস ভবনে এ মত বিনিময় করেন। মতবিনিময়ে তিনি বলেন, দীর্ঘ ১৭ বছর পরে আমরা স্বাধীনতা পেয়েছি।  এতদিন সারা বাংলাদেশটা একটি কারাগার ছিল আমরা সেই কারাগারে বন্দি ছিলাম। গত বৃহস্পতিবারে আমি ঢাকা থেকে গোপালগঞ্জে রওনা দিলাম এবং টেকেরহাট থেকে শুরু করে চামটা, সাতপাড়, বৌলতলী উলপুর মোট কথা জেলার সব জায়গায় আমারা গিয়েছি। আমাদের নেতাকর্মীদের সাথে মত বিনিময় করেছি। সবাই আমাদের করতালীর মাধ্যমে সমর্থন জানিয়েছেন। আমিও গোপালগঞ্জবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।
আপনারা জানেন দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ আমাদেরকে যে নির্যাতন, মামলা, হামলা ভাংচুর  করেছে।  আমাদের পার্টির চেয়ারম্যান বেগম খালেদা জিয়ার নামে মিথ্যা মামলা দিয়ে কারাগারে রেখেছে তিনি অসুস্থ হয়ে পড়েছে।  পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তাকে দেশের বাইরে রেখেছে। ইনশাল্লাহ তিনি অল্প সময়ের মধ্যে মুক্ত হয়ে খুব দ্রুত এ দেশে ফিরে আসবেন।
গোপালগঞ্জে আমাদের উপর যে অত্যাচার হয়েছে আপনারা জানেন। ২০১৭ সালে খালেদা জিয়ার মুক্তির জন্য কতগুলো পোস্টার নিয়ে গোপালগঞ্জে বাড়িতে রওনা হয়েছি বাড়িতে আসতে আসতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের লোকজন আমার বাড়িতে হামলা করে।  নির্দয়ভাবে নারী-পুরুষের উপরে নির্যাতন করে।  তখন আমাদের নেতাকর্মীদের নির্মমভাবে মারপিট করে।  আমি আল্লাহর উপরে ভরসা করে বাড়িতে ছিলাম এবং আমাদের এলাকার নারী-পুরুষ আমাকে রক্ষা করে।  পরে আমি এসপি সাহেব কে ফোন করলাম এবং এলাকাবাসীর আমাকে রক্ষা  করে।  তাদের বিরুদ্ধে আমরা মামলা করব ইনশাআল্লাহ।  আমরা প্রতিহিংসা চাই না আমরা চাই গোপালগঞ্জে যারা ভালো মানুষ, যারা দেশের উন্নয়ন চায়, মানুষের সাথে যাদের ভাল যোগাযোগ আছে হিন্দু,  মুসলিম, বৌদ্ধ খ্রিস্টান সকলে মিলে শান্তিপূর্ণভাবে বসবাস করতে চাই।

এসময় প্রেসক্লাব গোপালগঞ্জের সভাপতি কালবেলা প্রতিনিধি  জুবায়ের হোসেন, জনকন্ঠের প্রতিনিধি নিতীশ চন্দ্র বিশ্বাস,   এটিএন বাংলার চৌধুরী হাসান মাহমুদ,  সময় টিভির জয়ন্ত শেরালী, ভোরের পাতার হেমন্ত বিশ্বাস,  এসএ টিভির আজিজুল ইসলাম টিপু, এশিয়ান টিভির ইমরুন কাদির সবুজ’সহ   গোপালগঞ্জ জেলা ও উপজেলা  বিএনপি”র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪২:৪৮ ● ১৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ