গৌরনদীতে ছাত্রলীগ সমর্থককে পিটিয়ে হত্যায় মামলা

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে ছাত্রলীগ সমর্থককে পিটিয়ে হত্যায় মামলা
রবিবার ● ১৮ আগস্ট ২০২৪


গৌরনদীতে ছাত্রলীগ সমর্থককে পিটিয়ে হত্যায় মামলা

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

গৌরনদীতে দাবিকৃত একলাখ টাকা চাঁদা না পেয়ে ছাত্রলীগ সমর্থক রাশেদ শিকদার (২২)কে পিটিয়ে হত্যার ঘটনায় ৫জনের নামোল্লেখসহ ছাত্রদলের ১০নেতাকর্মী-সমর্থককে আসামি করে গৌরনদী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের ভাই উপজেলার বার্থী ইউনিয়নের বড়দুলালী গ্রামের রাসেল শিকদার বাদি হয়ে শনিবার সন্ধ্যায় এ হত্যা মামলা দায়ের করেন । মামলার আসামিরা হলেন- বার্থী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আলামিন তালুকদার, ছাত্রদলকর্মী হামিম তালুকদার, ফয়সাল সরদার, সোহান খান, সাইমুন তালুকদারসহ ছাত্রদলের ১০জন।
বাদি রাসেল শিকদার জানায়, তার ভাই রাশেদ শিকদার তাবলীগ জামাতে এক চিল্লা দিয়ে বৃহস্পতিবার (১৫ আগস্ট) ঢাকার বাসায় আসেন । এরপর  সে (রাশেদ) ঢাকা থেকে শুক্রবার  দুপুরে গ্রামের বাড়ি এসে জুমার নামাজ আদায় করে । তার বন্ধুদের সাথে দেখা  করতে ও ছেলের জন্য মিষ্টি আনতে শুক্রবার সন্ধ্যায় রাশেদ বার্থী বাজারে যায় ।
বাদি অভিযোগ করে বলেন,  আমার ভাই রাশেদ শিকদার ঢাকা মহানগরীর ইসলামবাগ এলাকায় আমার ব্যবসা  দেখাশুনা করে আসছিল ।  সে (রাশেদ) কোন রাজনীতির সাথে জড়িত ছিল না ও ছাত্রলীগের পক্ষে বিভিন্ন সময় ফেসবুকে পোস্ট দিয়ে আসছিল ।  পূর্ব শুক্রতার জেরধরে বার্থী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আলামিন তালুকদার ও তার ভাই হামিম তালুকদার  সম্প্রতি আমার ভাই রাশেদ শিকদারের কাছে একলাখ টাকা চাঁদা দাবি করে আসছিল ।  দাবিকৃত চাঁদা দিতে  আমার ভাই অস্বাকার করলে আলামিন তালুকদার ক্ষিপ্ত হয়ে উঠে । শুক্রবার রাত ৮টার দিকে  আমার ভাই রাশেদকে বার্থী বাজারে পেয়ে তার (রাশেদ) ওপর হামলা চালায় । আত্মরক্ষার জন্য রাশেদ দৌড়ে বার্থী বাজারের কামরুল খানের দোকানে আশ্রয় নেয় । সেখান থেকে ধরে  বার্থী বাসস্ট্যান্ডে নিয়ে  আসামিরা রাশেদকে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত জখম করে । মুমূর্ষু অবস্থায় রাশেদকে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ও পরবর্তীতে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে  ভর্তি করা হয় । উন্নত চিকিৎসার জন্য মূমুর্ষু অবস্থায়
রাশেদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথিমধ্যে  সে (রাশেদ) মারা যায় ।
গৌরনদী থানার ওসি আনোয়ার হোসেন জানান,    দাবিকৃত চাঁদা না পেয়ে রাশেদকে পিটিয়ে হত্যা করার ঘটনায় নিহতের ভাই রাসেল শিকদার বাদি হয়ে শনিবার সন্ধ্যায় গৌরনদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন ।  মামলার  আসামিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে ।

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৯:৪৯ ● ২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ