আমতলীতে টিনের চাল কেটে গৃহস্তের বাড়িতে ডাকাতি!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে টিনের চাল কেটে গৃহস্তের বাড়িতে ডাকাতি!
শনিবার ● ১৭ আগস্ট ২০২৪


আমতলীতে টিনের চাল কেটে গৃহস্তের বাড়িতে ডাকাতি!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের মধ্য চন্দ্রা গ্রামের মোসলেম হাওলাদার বাড়ী ডাকাতি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বাড়ীর মালিক মোসলেম হাওলাদারের ছেলে মিলন হাওলাদার এমন অভিযোগ করেন। ডাকাতদল নগদ দুই লক্ষ একষাট্টি হাজার টাকা ও পৌনে দুই ভরি স্বর্নালংকার নিয়ে গেছে। ঘটনা ঘটেছে শুক্রবার গভীর রাতে।
জানাগেছে, উপজেলার মধ্য চন্দ্র গ্রামে মোসলেম হাওলাদার বাড়ী শুক্রবার গভীর রাতে মুখোশধারী  ১৫/২০ জনের এক দল ডাকাত ঘরের চালের টিন কেটে ভিতরে প্রবেশ করে। অস্ত্রের ভয় দেখিয়ে ঘরের সকলকে জিম্মি করে। পরে দুইটি সুকেজ ও একটি ট্রাঙ্ক ভেঙ্গে নগদ দুই লক্ষ একষট্টি হাজার টাকা ও পৌনে দুই ভরি স্বর্নালংকার নিয়ে যায়। খবর পেয়ে ওই রাতেই পুলিশ ঘটনাস্থলে আসলে ডাকাত দল পালিয়ে যায়। ডাকাতদল পালিয়ে যাওয়ার সময় একটি খর-কুটার কুড়ে আগুন ধরিয়ে দেয়।
গৃহকর্তা মিলন হাওলাদার বলেন, মুখোশধারী ১৫/২০ জনের ডাকাতদল ঘরের চালের টিন কেটে ভিতরে প্রবেশ করে। পরে ঘরের সবাইকে জিম্মি করে দুইটি সুকেজ ও একটি ট্রাঙ্ক ভেঙ্গে নগদ দুই লক্ষ একষট্টি হাজার টাকা ও পৌনে দুই ভরি স্বর্নাংকার নিয়ে গেছে। তিনি আরো বলেন, মুখোশধারী হলেও মেহেদী, রাশিদুল, আল আমিন ও জাহিদুল নামের চার ডাকাতকে চিনতে পেরেছি। ডাকাতদল যাওয়ার সময় তারা একটি খর-কুটার কুড়ে আগুন দিয়েছে।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩৯:৪১ ● ২৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ