গোপালগঞ্জে বঙ্গবন্ধুর ৪৯তম শাহাদাত বার্ষিকী পালন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » গোপালগঞ্জে বঙ্গবন্ধুর ৪৯তম শাহাদাত বার্ষিকী পালন
বৃহস্পতিবার ● ১৫ আগস্ট ২০২৪


গোপালগঞ্জে বঙ্গবন্ধুর  ৪৯তম শাহাদাত বার্ষিকী পালন

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের নানা আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৯তম শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে।  দিনটি যথাযথ ভাবে পালন উপলক্ষে বেলা ১১টায় টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে  প্রথমে পুষ্প স্তবক অর্পণ করে শ্রদ্ধা জানায়  শেখ হাসিনর নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া ও কোটালিপাড়া আওয়ামীলীগ  । এরপর জেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সকল সংগঠন পুষ্পস্তব অর্পণ করে শ্রদ্ধা জানায়। এরপর সমাধি সৌধে শ্রদ্ধা জানাতে ঢল নামে হাজার হাজার নেতা-কর্মী ও সর্বস্তরের জনগণের।  এরপরই সমাধি সৌধ কমপ্লেক্স মসজিদে বঙ্গবন্ধু সহ ১৫ আগস্টে নিহতদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
এর আগে সকালে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করে কালোপতাকা উত্তোলন করা হয়। নেতাকর্মীরা ধারণ করেন কালো ব্যাচ। পরে সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি  মোঃ মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক  জি এম শাহাবুদ্দীন আজম, যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল আলম বদর, দপ্তর সম্পাদ ইলিয়াস হক, প্রচার সম্পাদক  নজরুল ইসলাম’সহ জেলার সকল উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, যুব মহিলালীগ নেতা কর্মীরা।
এ সময় জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদ ইলিয়াস হক  সকল সহকর্মীদের একত্রিত হয়ে  কাজ করার আহ্বান জানান।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩৬:২৮ ● ৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ