নেছারাবাদে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার বিতরণ

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার বিতরণ
বুধবার ● ১৪ আগস্ট ২০২৪


নেছারাবাদে জাতীয় শিক্ষা সপ্তাহের শ্রেষ্ঠত্বের পুরস্কার বিতরণ

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নেছারাবাদে উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, শ্রেণি শিক্ষক, শিক্ষার্থী, রোভার স্কাউট, গার্লস গাইড, আবৃত্তি ও ক্রীয়ায় শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১৩ আগস্ট) জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপন উপজেলা কমিটির আয়োজনে উপজেলা পরিষদ সভা কক্ষে বিজয়ীদের হাতে এ পুরস্কার তুলে দেন অতিথিরা।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনিরুজ্জামান। এসময় আরও উপস্থিত ছিলেন শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ মাসুম কামাল, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ মোহসীন আলম, সরকারি স্বরূপকাঠি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ  আমিনুল ইসলাম তালুকদারসহ পুরস্কারপ্রাপ্ত শিক্ষক ও শিক্ষার্থীগণ। পরে উপজেলা পর্যায়ে ২৪ টি ক্যাটাগরীতে শ্রেষ্ঠত্ব অর্জনকারী ৭১ জনের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
শ্রেষ্ঠত্বের পুরস্কার প্রাপ্ত শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী মোঃ আল ওয়াসি ইসলাম তালুকদার বলে, জাতীয় শিক্ষা সপ্তাহের মতো একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে গর্বিত মনে করছি। আমি উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী, বাংলা রচনা প্রতিযোগিতা, ইংরেজি বক্তব্য ও কবিতা আবৃত্তি ক্যাটাগরিতে শ্রেষ্ঠতা অর্জন করেছি। আমি খুব আনন্দিত।
সরকারি স্বরূপকাঠি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ফাইজা তাসমীম বলে, আমার খুব ভালো লাগছে। কারণ আমি এবার প্রথমবারের মতো স্কুল পর্যায়ে বাংলা রচনা প্রতিযোগিতা ক্যাটাগরিতে অংশগ্রহণ করে প্রথম হয়েছি।


আরএ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৩:১৫ ● ৬৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ