বামনায় বিএনপি’র সাবেক এমপি মনির গণসংবর্ধণা

প্রথম পাতা » বরগুনা » বামনায় বিএনপি’র সাবেক এমপি মনির গণসংবর্ধণা
বুধবার ● ১৪ আগস্ট ২০২৪


বামনায় বিএনপি’র সাবেক এমপি মনির গণসংবর্ধণা

বামনা (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনা জেলা বিএনপি’র সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব নুরুল ইসলাম মনির এলাকায় আগমন উপলক্ষে তার অনুসারীদের মনে যেন বাঁধভাঙ্গা জোয়ার বইছে। তাদের সংঙ্গে জোয়ারে ভাসছেন তার নির্বাচনি এলাকার জনসাধারন। বামনাবাসী  নতুন করে প্রাণফিরে পাচ্ছে।
দেশনেত্রী খালেদা জিয়ার আস্থাভাজন কর্মী বান্ধব নেতা অসাম্প্রদায়িক চেতনার মানুষ আলহাজ্ব নুরুল ইসলাম মনির ১৪ আগস্ট বুধবার বিকাল ৪টায় বামনা উপজেলা বিএনপি’র আয়োজনে বামনা স্মৃতি সৌধ গোল চত্বরে উপজেলা বিএনপি’র আহবায়ক আবুল কালাম আজাদ রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরগুনা জেলা বিএনপি’র সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব নুরুল ইসলাম মনির, বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ এনায়েত কবির হাওলাদার, সাবেক সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দিন হাওলাদার, পাথরঘাটা উপজেলা বিএনপি’র আহবায়ক চৌধুরী মোঃ ওমর ফারুক, উপজেলা যুবদলের আহবায়ক খোর্শেদ আলম দীপু সিকদার, যুগ্ম আহবায়ক মোঃ রিয়াদ চৌধুরী, রায়হান নাজির ধলু প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে বরগুনা জেলা বিএনপি’র সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব নুরুল ইসলাম মনির বলেন বিএনপি’র বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ডে অংশগ্রহণ করবেন এবং দেশনেত্রী খালেদা জিয়ার নির্দেশ বাস্তবায়নে যখন যে দায়িত্ব দেন তা পালন করতে সর্বদা প্রস্তুত আছি। বর্তমানে যে উন্নয়ন কার্যক্রম চলছে সে ধারাকে অব্যাহত রাখবেন। পরে তিনি আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীর এবং বৈষম্যবিরোধী আন্দোলনের যে সকল শিক্ষার্তী ও সাধারন জনগণ নিহত হয়েছে তাদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করেন।

এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩৫:৩৬ ● ৪২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ