দেবহাটায় কোটা আন্দোলনে নিহত আসিফে’র কবর জিয়ারতে জেলা প্রশাসন

প্রথম পাতা » খুলনা » দেবহাটায় কোটা আন্দোলনে নিহত আসিফে’র কবর জিয়ারতে জেলা প্রশাসন
মঙ্গলবার ● ১৩ আগস্ট ২০২৪


দেবহাটায় কোটা আন্দোলনে নিহত আসিফে’র কবর জিয়ারতে জেলা প্রশাসন

দেবহাটা (সাতক্ষীরা) সাগরকন্যা প্রতিনিধি॥

কোটা সংস্কার আন্দোলনে ঢাকায় নিহত শিক্ষার্থী আসিফ হাসানের কবর জিয়ারত করলেন সাতক্ষীরা জেলা প্রশাসক হুমায়ুন কবির ও জেলা পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী।
মঙ্গলবার (১৩ আগস্ট) বেলা ১১ টায় নিহত শিক্ষার্থীর কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাৎ করেন এ দুই কর্মকর্তা। এসময় দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান আল ফেরদাউস আলফা, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান, দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ফজলুল হক, দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ মাহমুদ হোসেন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ শরীফ নেওয়াজ, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলম সহ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কারী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কারীদের পক্ষ থেকে দোয়া মোনাজাত ও আতœার মাগফিরাত কামনা করা হয়।
পরে সাতক্ষীরা জেলা প্রশাসক হুমায়ুন কবির ও জেলা পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী শিক্ষার্থী আসিফ হাসানের কবর জিয়ারত করে তার পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করেন। এসময় জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার আসিফের পরিবারকে বলেন, আসিফ নেই কিন্তু আমরা তো আছি। যে কোন প্রয়োজনে প্রথমে মহান আল্লাহকে স্মরণ করবেন। তারপর সরাসরি আমার (ডিসি) অফিসে জানাবেন। আমরা আপনাদের পাশে ছিলাম। আপনাদের সাথে আছি। আপনারা ভুলবেন না আপনারা একা নন। আমরা সব সময় আপনাদের সেবায় নিয়োজিত থাকব। আপনার ছেলে আজ রক্ত দিয়ে দেশকে মুক্ত করে গেছে। এসময় জেলা প্রশাসক আরো বলে সাতক্ষীরা শহরের খুলনা মোড় চত্বরকে আসিফ চত্বর ঘোষনা দেওয়া হয়েছে। জেলা প্রশাসনের মাধ্যমে খুব দ্রুত কাগজপত্র রেডি করা হবে।


কেই/এমআর

বাংলাদেশ সময়: ০:১৪:৫১ ● ৬২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ