দেবহাটা প্রেসক্লাবের ঐক্য প্রতিষ্ঠায় সাংবাদিকদের একাত্মতা ঘোষনা

প্রথম পাতা » গণমাধ্যম » দেবহাটা প্রেসক্লাবের ঐক্য প্রতিষ্ঠায় সাংবাদিকদের একাত্মতা ঘোষনা
সোমবার ● ১২ আগস্ট ২০২৪


দেবহাটা প্রেসক্লাবের ঐক্য প্রতিষ্ঠায় সাংবাদিকদের একাত্মতা ঘোষনা

দেবহাটা (সাতক্ষীরা) সাগরকন্যা প্রতিনিধি॥

দলমত, ভেদাভেদ ভুলে দেবহাটা প্রেসক্লাবের ঐক্য প্রতিষ্ঠায় উপজেলার সকল সাংবাদিকরা একাত্বতা ঘোষনা করেছে। সোমবার (১২ আগস্ট) দেবহাটা প্রেসক্লাবের সভাকক্ষে আলোচনা সভা শেষে এ সিদ্ধান্ত গ্রহন করা হয়।
প্রথম অধিবেশনে প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলমের সভাপতিত্বে যুগ্ম-সম্পাদক লিটন ঘোষ বাপীর পরিচালনায় বক্তব্য দেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল ওহাব ও আব্দুর রব লিটু, বর্তমান সহ-সভাপতি রাজু আহমেদ ও আবু হুরাইরা, সাংগঠনিক সম্পাদক সুমন পারভেজ বাবু, অর্থ সম্পাদক আব্দুস সালাম, ক্রীড়া ও সাহিত্য বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন সবুজ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এম,এ মামুন, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, কার্যনির্বাহী সদস্য বায়েজিদ বোস্তামী উজ্জ্বল, রুহুল আমিন সদস্য কবির সুজন ঘোষ, হোসেন, দিপঙ্কর বিশ্বাস, এসকে ওভি, এসএম নাসির উদ্দীন, সজল ইসলাম প্রমুখ।
পরে সিনিয়র সাংবাদিক ও দৈনিক দৃষ্টিপাতের নির্বাহী সম্পাদক, দৈনিক কালবেলা পত্রিকার আব্দুল কাদের মহিউদ্দীন, সৈয়দ রেজাউল করিম বাপ্পা, ডাঃ ওহিদুজ্জামান, অধ্যাপক ইয়াসিন আলীর উপস্থিতিতে এক আলোচনা সভায় ঐক্যবদ্ধ হওয়ার পরিকল্পনা করা হয়। এসময় প্রেসক্লাব নেতৃবৃন্দ ও উপস্থিত সিনিয়র সাংবাদিকদের সমন্বয়ে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। উপজেলার কর্মরত সাংবাদিকদের একই প্লাটফর্মে যুক্ত করতে বিভিন্ন উদ্যোগ গ্রহন করা হয়। এদিকে ২য় অধিবেশনের শুরুতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের সম্মরণে একমিনিট নিরাবতা পালন করা হয়। এতে ছাত্র আন্দোলনের সমন্বয়ক মুজাহিদ বিন ফিরোজ সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত থেকে কর্মসূচির একাত্বতা পোষন করেন।


কেই/এমআর

বাংলাদেশ সময়: ২৩:১৪:৪৫ ● ৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ