সভাপতি-নিয়াজ, সম্পাদক-কামালচরফ্যাশন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠিত

প্রথম পাতা » গণমাধ্যম » সভাপতি-নিয়াজ, সম্পাদক-কামালচরফ্যাশন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠিত
শুক্রবার ● ৯ আগস্ট ২০২৪


সভাপতি-নিয়াজ, সম্পাদক-কামাল

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ঐতিহ্যবাহী চরফ্যাশন প্রেসক্লাবের( ২০২৪-২০২৫) পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন জুলফিকার মাহমুদ নিয়াজ (আজকের রূপান্তর) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কামাল উদ্দিন গোলদার(ইনকিলাব) ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মাইনুদ্দিন জমাদার (কালবেলা)।
গতকার শুক্রবার (৯ আগস্ট ) চরফ্যাশন প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটি কর্তৃক প্রেস বিজ্ঞপ্তিতে ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।
পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটিতে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন কামাল হোসেন মিয়াজী (ভোরের দর্পণ),সহ-সভাপতি সজিব শাহরিয়ার (স্বদেশ প্রতিদিন), সহ-সভাপতি  মো. আমির হোসেন(যুগান্তর), যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন জামাল মোল্লা(সংবাদ) ও নোমান সিকদার(সমকাল), সহ- সম্পাদক নির্বাচিত হয়েছেন লোকমান হোসেন (দৈনিক সংগ্রাম), সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মাঈনুদ্দিন জমাদার(কালবেলা), দপ্তর সম্পাদক নুরুল্লাহ ভূইয়া(আমার সংবাদ), সাংস্কৃতিক ও সাহিত্য  সম্পাদক অশোক সাহা(খবর পত্র), প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম মুকুল (সময়ের কণ্ঠস্বর), কোষাধ্যক্ষ রিয়াজ মোর্শেদ(আমাদের বরিশাল)।
নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ কামরুজ্জামান(নয়াদিগন্ত), এম. আবু সিদ্দিক (বাংলাদেশ প্রতিদিন),প্রভাষক নজরুল কবির, রেদয়ানুল হক(প্রতিদিনের বাংলাদেশ)।


এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৪:৩৫ ● ৯৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ