দুমকিতে ৪আ’লীগকর্মী সমর্থককে কুপিয়ে জখম!

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে ৪আ’লীগকর্মী সমর্থককে কুপিয়ে জখম!
শুক্রবার ● ৯ আগস্ট ২০২৪


দুমকিতে ৪আ’লীগকর্মী সমর্থককে কুপিয়ে জখম!

দুমকি(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে ৪আ’লীগেরকর্মী সমর্থককে কুপিয়ে জখম করেছে সশস্ত্র দুবৃত্তরা। আহতদের উদ্ধার করে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে আহতের স্বজনরা। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার লেবুখালী গ্রামের নিজ বাড়ি সংলগ্ন কালভার্ট এলাকায় এ সহিংসতার ঘটনাটি ঘটেছে।
আহতদের পারিবারিক সূত্রের অভিযোগ, লেবুখালী ইউনিয়ন আওয়ামীলীগের সক্রিয় কর্মী হারুণ মাষ্টার নিজ বাড়ীর সামনে কালভার্টের ওপর বসে অন্যান্যদের সাথে কথা বলছিলেন। এমন সময় একই এলাকার আনোয়ার মোল্লা (৫০), সুমন মোল্লা (২৮), শাকিল মোল্লা (২২)সহ ৮/১০জনের একটি সশস্ত্র দুবৃত্তের দল আকস্মিক হামলা চালিয়ে হারুণ মাষ্টারকে কুপিয়ে জখম করে। আহতের ডাকচিৎকার শুনে বাড়ির মধ্যে থেকে কাছেম আকন, জাহিদ আকন ও শাহীন আকন ছুটে আসলে দুবৃত্তরা তাদেরকেও কুপিয়ে গুরুতর জখম করে দ্রুত স্থান ত্যাগ করে। স্থানীয় লোকজন রক্তাক্ত জখম অবস্থায় আহতদেরকে উদ্ধার করে স্বজনরা তাদের বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।
দুমকি থানার অফিসার ইনচার্জ তারেক মো: আবদুল হান্নান বলেন, এ ঘটনায় এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

এমআর

বাংলাদেশ সময়: ২২:১৪:৩২ ● ৪৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ