ছাত্র আন্দোলনে নিহতের বিচার ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংসের প্রতিবাদেপবিপ্রবিতে শিক্ষক-কর্মচারীদের বিক্ষোভ সমাবেশ

প্রথম পাতা » পটুয়াখালী » ছাত্র আন্দোলনে নিহতের বিচার ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংসের প্রতিবাদেপবিপ্রবিতে শিক্ষক-কর্মচারীদের বিক্ষোভ সমাবেশ
শনিবার ● ৩ আগস্ট ২০২৪


পবিপ্রবিতে শিক্ষক-কর্মচারীদের বিক্ষোভ সমাবেশ

দুমকি(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

দেশব্যাপী বৈষম্য বিরোধী আন্দোলনে শিক্ষার্থী নিহতের বিচার ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংসের প্রতিবাদে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশ করেছেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারিরা।
গতকাল শনিবার বেলা ১১টায় পবিপ্রবি’র প্রশাসনিক ভবনের সামনে সাধারণ শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারিদের অংশগ্রহণে ১ঘন্টার অবস্থান কর্মসূচি পালিত হয়। বিক্ষোভ সমাবেশে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত, রেজিষ্ট্রার প্রফেসর ড. সন্তোষ কুমার বসু, ট্রেজারার প্রফেসর মোহাম্মাদ আলী, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি কৃষিবিদ মো: সাইদুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক কৃষিবিদ মো: ওয়াজকুরুনী, কর্মচারি পরিষদ সভাপতি মো: মজিবুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: সেলিম রেজা প্রমুখ বক্তৃতা করেন।
বক্তাদের দাবি, দেশব্যাপী বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীসহ সকল নিহতের বিচার করতে হবে, একই সাথে সাধারণ শিক্ষার্থীদের আন্দোলনকে পূঁজি করে রাষ্ট্রীয় সম্পদ ধ্বংসকারী দুষ্কৃতিকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

 

 

এমআর

বাংলাদেশ সময়: ২২:৫২:২৯ ● ৬৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ