গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় নিহত-২, আহত-১

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় নিহত-২, আহত-১
শুক্রবার ● ২ আগস্ট ২০২৪


গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় নিহত-২, আহত-১

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে ঢাকাগামী কাভার্ড ভ্যানের সঙ্গে বরিশালগামী পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালকসহ ২জন নিহত ও  এক যাত্রী আহত হয়েছে। শুক্রবার (২ আগস্ট) সকাল সোয়া ৬টার দিকে গৌরনদী বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-পিকআপ যাত্রী বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কবিরাজ গ্রামের মৃত আব্দুল খালেক ফকিরের ছেলে ফকির আলেক শরীফ (৪৫) ও পিকআপ চালক মাদারীপুর জেলার কালকিনি উপজেলার লক্ষীপুর গ্রামের মো. আবু তালেবের ছেলে মো. মাহিম (২০)। আশঙ্কাজনক অবস্থায় নিহত আলেক শরীফের স্ত্রী আছমা বেগম (৩৭)কে বরিশাল শেরেবাংল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনাস্থল থেকে  ফিরে গৌরনদী হাইওয়ে থানার এসআই মো. কামরুজ্জামান জানান, বরিশাল থেকে একটি  কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো- ট-২২-৪৯৫০) শুক্রবার ভোর সোয়া ৫টার দিকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। পথিমধ্যে বেপরোয়া গতিতে কাভার্ড ভানিটি সকাল সোয়া ৬টার দিকে গৌরনদী বাসস্ট্যান্ড এলাকা অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা বরিশালগামী পিকআপের
(ঢাকা মেট্রো ন-২০-৯৮৭১) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ড ভ্যান ও পিকআপটি দুমড়ে মুচড়ে যায় ও পিকআপের চালক মো, মাহিম (২০), যাত্রী ফকির আলেক শরীফ (৪২), তার স্ত্রী আছমা বেগম (৩৫) গুরুতর আহত হয়। মূমুর্ষু অবস্থায় আহতদের উদ্ধার করে গৌরনদী ফায়ার সার্ভিসের কর্মীরা গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পিকআপ চালক মো. মাহিম ও যাত্রী ফকির আলেক শরীফকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজন অবস্থায় নিহত আলেক শরীফের স্ত্রী আছমা বেগম (৩৭)কে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত পিকআপ ও কাভার্ড ভ্যানটি হাইওয়ে থানা পুলিশ জব্দ করেছে। আলেক শরীফ বাসাবাড়ির মালামাল নিয়ে ঢাকা থেকে ওই পিকআপ যোগে বরিশালে ফিরছিল। ময়না তদন্ত ছাড়াই নিহত ওই ২ জনের লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে এসআই মো. কামরজ্জামান জানান।

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫১:৫২ ● ৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ